ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলা

শীতেও ইগলুর দাপট

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
শীতেও ইগলুর দাপট ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা থেকে: জানুয়ারিতে চলছে শীতের দাপট, তাই বলে আইসক্রিম প্রেমীদের কিন্তু থামানো যায়নি। শনিবার (০৯ জানুয়ারি) সকাল ১১টা থেকেই ইগলুর প্যাভিলিয়ানে দেখা যায় আইসক্রিম ক্রেতাদের ভিড়।



ইগলুর প্যাভিলিয়ান ইনচার্জ জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, এই মেলায় ২০ ধরনের আইসক্রিম বিক্রি করছেন তারা। শীত না হলে হয়তো আইসক্রিমের বিক্রি আরও বেশি হতো, তবে এখনও বিক্রিতে খুশি কর্তৃপক্ষ।

তিনি বলেন, আজ (শনিবার) সকালে যে কুয়াশা পড়েছিলো, ভেবেছিলাম শীতে বিক্রি আর হবেই না। তবে রোদ ওঠায় বিক্রি খারাপ হয়নি।

নতুন দুটি ফ্লেভারের আইসক্রিম এক্সোটি বার এবং এলমন্ড বার এবারের মেলায় প্রথমবারের মতো আনা হয়েছে। ৬০ টাকা মূল্যের এ দুটি আইসক্রিমের চাহিদাও রয়েছে বেশ। এই দুটি আইসক্রিমের মধ্যে চকলেটের পুরত্ব বেশি থাকায় ক্রেতাদের আগ্রহ দেখা যায়।

প্রতিদিন বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এবং সন্ধ্যা ৬টা থেকে ৮টা পর্যন্ত রয়েছে হ্যাপি আওয়ার। এ সময় প্রতি ১০০ টাকার আইসক্রিমে রয়েছে একটি করে ১০০ টাকা মূ্ল্যের কুপণ। যার র্যাফেল ড্রতে পাওয়া যাবে সেলফি স্টিক, হেডফোন, পোর্টেবল স্পিকারসহ অনেক পুরস্কার।

এছাড়া, প্রতি সপ্তাহে একই টিকিটে রয়েছে মেগা লটারি। পুরস্কার বাইসাইকেল, মোবাইল সেট ইত্যাদি।

১৯৬৪ সাল থেকে দেশে ইগলু আইসক্রিম ব্যবসা করে আসছে জানিয়ে জিয়াউর বলেন, সব ধরনের আইসক্রিমেরই চাহিদা রয়েছে। তবে চকলেট সমৃদ্ধ আইসক্রিমের ক্রেতা বেশি।

মেলার শেষ দিকে শীত কমলে বিক্রি আরও বাড়বে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
এমএন/এসএ/টিআই

** চিরুনি দিয়ে শুরু কলমে পরিচয়
** অন্যরকম বিজ্ঞান বাক্স

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।