ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গভীর রাতে চবির আবাসিক হলে অভিযান

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
গভীর রাতে চবির আবাসিক হলে অভিযান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে হেনস্তার ঘটনায় অভিযুক্তদের শনাক্ত করতে গভীর রাতে আবাসিক হলে অভিযান চালিয়েছে প্রশাসন।

শনিবার (২৩ জুলাই) রাত সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয় চবির আমানত হলে।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন সুমন বাংলানিউজকে বলেন, রাত সাড়ে ১২টা থেকে চবির আমানত হলে অভিযান পরিচালনা করা হয়েছে। তবে অভিযানে কাউকে আটক করা হয়নি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, অভিযুক্তদের সনাক্ত করতে আমাদের অভিযান চলমান রয়েছে। গতকালও বেশ কিছু জায়গায় অভিযান চালায় প্রশাসন।

চট্টগ্রামের রাউজান এলাকা থেকে চবির দুই শিক্ষার্থীকে আটক হওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অভিযানে কাউকে আটক করা হয়েছে কিনা সেটা এখন বলা যাবে না। শুধু আটক করলেই তো হবে না, যাচাই-বাছাই করা হবে যাতে এ ঘটনায় প্রকৃত জড়িতদের সনাক্ত করা যায়।

এর আগে গত ১৭ জুলাই রাতে ক্যাম্পাসে এক ছাত্রীকে হেনস্তার অভিযোগ ওঠে পাঁচ তরুণের বিরুদ্ধে। পরে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে কতৃপক্ষ। এ ঘটনার প্রতিবাদে গত ২০ ও ২১ জুলাই দফায় দফায় আন্দোলন করে চবি শিক্ষার্থীরা। সর্বশেষ এ ঘটনায় জড়িত দুই জনকে শনাক্ত করা গেছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে তদন্তের স্বার্থে শনাক্তদের পরিচয় জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এমএ/টিসি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।