ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘গরমে অতিষ্ঠ পথচারী ও শ্রমজীবী মানুষকে পানি দিন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
‘গরমে অতিষ্ঠ পথচারী ও শ্রমজীবী মানুষকে পানি দিন’

চট্টগ্রাম: চলমান তীব্র তাপদাহে বিপর্যস্ত পথচারী ও শ্রমজীবী মানুষ, পশু-পাখি এমনকি শখের চারাগাছকে পানি দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন।  

সোমবার (২৯ এপ্রিল) বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের ব্যানারে দামপাড়া চট্টেশ্বরী মোড়ে সুপেয় পানি বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল আজিম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, যুগ্ম সম্পাদক শিশির দে, আইন বিষয়ক সম্পাদক শেখ এ আহমেদ আদনান আরমান, সমাজসেবা সম্পাদক সাজিদুর রহমান মিল্টন, রাসেল বাবু, মো. আসিফ, ইকবাল রাসেল, দিদার, আলো, নীরব বড়ুয়া প্রমুখ।

ভারপ্রাপ্ত মেয়র নগরের বিভিন্ন আইল্যান্ডে সৌন্দর্যবর্ধনের বাগান ও চারাগাছে পানি দেন।

 

তিনি বলেন, মানুষ মানুষের জন্য এ কথাটা চট্টগ্রামের জন্য শতভাগ সত্যি। তীব্র গরমের মধ্যে মোড়ে মোড়ে প্রগতিশীল বিভিন্ন সংগঠন, সামাজিক সংস্থার উদ্যোগে শরবত বিতরণ করা  হচ্ছে। ধনীদের প্রতি আহ্বান জানাব সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পথচারী ও শ্রমজীবী মানুষকে বিশুদ্ধ পানি এবং মানসম্পন্ন শরবত যাতে বিতরণ করেন।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।