ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষাসামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা হাসমত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
শিক্ষাসামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা হাসমত  ...

চট্টগ্রাম: এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করেছেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা হাসমত খান আতিফ।  

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) নগরের হলি চাইল্ড স্কুলে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের শতাধিক শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দেওয়া হয়।

 

প্রধান শিক্ষক মৃদুল বড়ুয়া বলেন, বাংলাদেশ ছাত্রলীগের এমন ইতিবাচক কর্মকাণ্ডকে স্বাগত জানাই, তোমরা তরুণ ছাত্রসমাজ, দেশ ও জাতি গঠনে কাজ করে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

ছাত্রনেতা হাসমত খান আতিফ বলেন, তারুণ্যের অহংকার ও প্রজন্মের সাহস মাননীয় শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি) মহোদয় ইতিমধ্যে তাঁর ইতিবাচক কার্যক্রমের মধ্য দিয়ে শিক্ষাকে সেবায় রূপান্তর করতে কাজ করে যাচ্ছেন।

আমরা তাঁর কর্মী হিসেবে শিক্ষাবান্ধব বিভিন্ন কর্মসূচিতে যুক্ত থাকার চেষ্টা করছি, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং বঙ্গবন্ধু তনয়া জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও ভিশন-৪১ বাস্তবায়নে সবার ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মাঈন উদ্দিন সোহেল, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত রিকু, ইমাম হোসেন, ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন জুবায়ের, আরেফিন রিয়াদ, আরিফ উদ্দিন, তারিবুন চৌধুরী, শাহাদাত বিন ইকরাম, মুহাম্মদ সিহাব, আব্দুল্লাহ আল জাবের প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।