ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল থেকে ছিটকে গেলেন বেহরেনডর্ফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
আইপিএল থেকে ছিটকে গেলেন বেহরেনডর্ফ

আইপিএল খেলতে ভারতে যাওয়ার আগে শেষবারের মতো দেশের মাটিতে অনুশীলন করছিলেন জেসন বেহরেনডর্ফ। কিন্তু সেটাই বিপত্তি ডেকে আনল এই অজি পেসারের জন্য।

ওয়াকা মাঠে গত বৃহস্পতিবার ব্যাটিং অনুশীলনের সময়ে বাঁ পায়ের গোড়ালিতে চোট পান তিনি। সেই চোট তাকে ছিটকে দিয়েছে আইপিএল থেকে। এমনকি অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন কি না, তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

বেহরেনডর্ফের অবশ্য অস্ত্রোপচারের প্রয়োজন নেই। তবে সেরে ওঠতে প্রায় আট সপ্তাহ সময় লাগবে তার। যা মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য বড় ধাক্কাই বলা যায়। গত আসরে ১২ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়েছিলেন বাঁহাতি এই পেসার। তার পরিবর্তে ইংলিশ পেসার লুক উডকে দলে নিয়েছে মুম্বাই।

বেহরেনডর্ফের জন্য এই বছরটা যেন দুর্ভাগ্যের। গত বছরের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে জায়গা হয়নি তার। তা ছেড়ে দিতে হয় মিচেল স্টার্ককে। গত বছর দক্ষিণ আফ্রিকা ও ভারত সফরে ৫ ম্যাচ খেলে ১৬.৫০  গড়ে আট উইকেট নেন বেহরেনডর্ফ।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।