ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সৌম্যর ‘কনকাশন’ তানজিদ, হাসপাতালে জাকের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
সৌম্যর ‘কনকাশন’ তানজিদ, হাসপাতালে জাকের

ওয়ানডেতে ডাক পেলেও অভিষেক হয়নি জাকের আলী অনিকের। সৌম্য সরকারের বদলি হিসেবে ফিল্ডিংয়ে নেমেছিলেন তিনি।

আর তাতেই বিপদে পড়েন। এনামুল হক বিজয়ের সঙ্গে ক্যাচ ধরা নিয়ে ভুল বোঝাবুঝিতে ধাক্কা খেয়ে পান আঘাত। এখন তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।  

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে ইনিংসের শেষ ওভারে শরিফুল ইসলামের বলে প্রমোদ মাদুশানের ক্যাচ নিতে গিয়ে এনামুলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে ধাক্কা খান বদলি ফিল্ডার হিসাবে নামা জাকের। বিজয় ক্যাচ হাতে নিলেও মুখে ও বুকে আঘাত পান জাকের, লুটিয়ে পড়েন মাটিতে। ব্যথায় কাতরাতে থাকা জাকেরকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়। এখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সমস্যা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।  

এর আগে ইনজুরিতে পড়েন সৌম্য সরকার ও মোস্তাফিজুর রহমান। ইনিংসের ৪২তম ওভারের শেষ বল করতে গিয়ে পায়ে চোট পেয়ে পিচেই পড়ে যান মোস্তাফিজ। এরপর বেশ কিছুক্ষণ ফিল্ডিং করতে দেখা যায় তাকে। তবে ৪৮তম ওভারে বল করতে এসে ব্যথা অনুভব করেন তিনি। শুরুতে বসে থাকলেও জাকের ও বিজয়ের কাঁধে ভর দিয়ে দাঁড়ানোর চেষ্টা করেন, পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন এই পেসার।

পরের ওভারের শেষ বলে বাউন্ডারি বাঁচাতে গিয়ে সৌম্য পায়ে ও ঘাড়ে আঘাত পান। ফিজিও এসে বাউন্ডারি লাইনের বাইরে প্রাথমিক চিকিৎসা দিয়ে সৌম্যকে ড্রেসিংরুমে নিয়ে যান। এই ইনজুরির কারণে ব্যাট করতে আর মাঠে নামা হয়নি এই ওপেনারের। তার বদরে কনকাশন সাব হিসেবে ব্যাটিংয়ে নেমেছেন তানজিদ হাসান তামিম। তাকে অবশ্য আপত্তি জানিয়েছে শ্রীলঙ্কা।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।