bangla news

ময়মনসিংহে ১০ দিনব্যাপী বইমেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৪:২৭:৫১ পিএম
অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে ১০ দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে বিশ্বসাহিত্য কেন্দ্র ময়মনসিংহ ইউনিটের আয়োজনে নগরের শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের বৈশাখী মঞ্চে এ বইমেলার উদ্বোধন করেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আরজু পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের জেলা সভাপতি অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, ময়মনসিংহ সাহিত্য সংসদের সাবেক সাধারণ সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল, বর্তমান সাধারণ সম্পাদক কবি স্বাধীন চৌধুরী, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ময়মনসিংহ জেলা সভাপতি আব্দুল কাদের চৌধুরী প্রমুখ।

বইমেলার সমন্বয়কারী ও বিশ্বসাহিত্য কেন্দ্র ময়মনসিংহ ইউনিটের ইনচার্জ রবিউল ইসলাম জানান, দেশি-বিদেশি বিভিন্ন খ্যাতিমান লেখকদের উপন্যাস, গল্পের বই, রম্যরচনা, ভ্রমণকাহিনী, কবিতা, প্রবন্ধ, নাটকের বই, জীবনীগ্রন্থ থেকে শুরু করে ধর্ম-দর্শন-বিজ্ঞান-সায়েন্স ফিকশন, সমালোচনা, অনুবাদসহ সবধরনের বই পাওয়া যাবে এ বইমেলায়।

তিনি আরও জানান, প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সবাই মেলা প্রাঙ্গণে গিয়ে বই পড়তে ও কিনতে পারবেন। আগামী ১ ফেব্রুয়ারি মেলা শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
একে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ বইমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 16:27:51