ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

শিল্প-সাহিত্য

বরিশালে উদীচীর গুণীজন সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩০ ১১:০৭:৩৬ এএম
বরিশালে উদীচীর গুণীজন সংবর্ধনা

বরিশাল: বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে নগরের অশ্বিনী কুমার হলে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান প্রমুখ।  

অনুষ্ঠানের শুরুতে বরিশালের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দুই গুণীজনকে এবং উদীচী শিল্পীগোষ্ঠীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে আলোচনা শেষ দুই গুণীজনকে উত্তরীয় পরিয়ে দেওয়ার পাশাপাশি তাদের হাতে মানপত্র তুলে দেয় প্রধান ও বিশেষ অতিথিসহ উপস্থিত অন্যান্য অতিথিরা।  

সংবর্ধিত দুউ গুণীজন হলেন- সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল এবং অ্যাডভোকেট এস এম ইকবাল।  

এসময় আরও উপস্থিত ছিলেন- বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের সাবেক সভাপতি বিশ্বনাথ দাস মুন্সি, বরিশাল নাটকের সাবেক সভাপতি আজমল হোসেন লাবুসহ বরিশালের ২৭টি সংগঠনের সদস্য, উদীচীর সদস্য এবং সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ০৭০৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa