ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

‘ষাটের দশকের গণজাগরণ’র প্রকাশনা অনুষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
‘ষাটের দশকের গণজাগরণ’র প্রকাশনা অনুষ্ঠান

ঢাকা: ষাটের দশকের গণআন্দোলনের অন্যতম সক্রিয় নেতা এবং সমাজ চিন্তক শেখর দত্তের গবেষণানির্ভর বই ‘ষাটের দশকের গণজাগরণ ঘটনাপ্রবাহ পর্যালোচনা প্রভাব’ এর প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) বিকেল ৪টায় মণি সিংহ-ফরহাদ স্মৃতি ট্রাস্ট ভবনের শহীদ তাজুল মিলনায়তনের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান।

অন্যান্য অতিথিরা হলেন- বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, ঐক্য ন্যাপ‘র সভাপতি পংকজ ভট্টাচার্য, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য সামসুদ্দোহা, ঊনসত্তরে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ মোহাম্মদ আলী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি আয়শা খানম ও মণি সিংহ-ফরহাদ স্মৃতি ট্রাস্টের ট্রাস্টি মুকুল চৌধুরী এবং মাহবুব জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
পিআর/এমজেএফ                              

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।