ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে ওয়েলসকে হারাল নেদারল্যান্ডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, জুন ৯, ২০২২
শেষ মুহূর্তের গোলে ওয়েলসকে হারাল নেদারল্যান্ডস

উয়েফা ন্যাশন্স লিগে দারুণ শুরু করা নেদারল্যান্ডস দ্বিতীয় ম্যাচেও পেল জয়ের দেখা। বুধবার রাতে ৬৪ বছর পর বিশ্বকাপে কোয়ালিফাই করা ওয়েলসকে ২-১ ব্যবধানে হারিয়েছে লুইস ভ্যান গালের শিষ্যরা।

ঘরের মাঠে খেলতে নেমে ম্যাচের ১৩তম মিনিটে প্রথম সুযোগ পায় ওয়েলস। উইলসনের ক্রস থেকে হেডে গোলপোস্টের বাইরে মারেন রডন। ৪৪তম মিনিটে দারুণ এক সুযোগ পায় নেদারল্যান্ডস। ওয়েলস রক্ষণ ভেদ করে বক্সে গিয়ে শট নেন কডি গাকপো। কিন্তু মেফামের নৈপূণ্যে এবারের মতো বেঁচে যায় স্বাগতিকরা।

বিরতির পর খেলতে নেমে চার মিনিটের মাথায় এগিয়ে যায় নেদারল্যান্ডস। সতীর্থের পাস থেকে বক্সে বল পেয়ে দারুণ এক নিচু শটে জাল খুঁজে নেন টিউন কোপমেইনার্স। সমতায় ফিরতে মরিয়া ওয়েরস লড়াই চালিয়ে যেতে থাকে। এবং শেষে গিয়ে সফলও হয়। অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে রাইস নরিংটস ডেভিস ডাচ ডিফেন্ডারদের ওপর দিয়ে দারুন শটে লক্ষ্যভেদ করেন।

তবে এগিয়ে যেতে বেশি সময় নেয়নি নেদারল্যান্ডস। দুই মিনিটের মধ্যেই দারুণ এক হেডে ওয়েলসের জাল খুঁজে নেন বৌত ভেঘোর্স্ট। এই গোলেই ন্যাশন্স লিগে দ্বিতীয় জয় নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুত করে ডাচরা।

‘ডি’ গ্রুপের আরেক ম্যাচে পোল্যান্ডকে ৬-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বেলজিয়াম।

বাংলাদেশ সময়: ০৩১৩ ঘণ্টা, জুন ০৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।