ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

মোহামেডানের ড্র, চট্টগ্রাম আবাহনীর জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
মোহামেডানের ড্র, চট্টগ্রাম আবাহনীর জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ ভিন্ন ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নেমেছিল মোহামেডান এবং আবাহনী। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মোহামেডান ও পুলিশের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

অন্য ম্যাচে রাজশাহী স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ৫-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে বিধ্বস্ত করেছে।  

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে প্রথমার্ধে মোহামেডানের সঙ্গে সমানতালে খেলেছে পুলিশ। আক্রমণও করেছিল তারা। কিন্তু লন্ডন প্রবাসী সাবেক ক্রিকেটার হালিম শাহের ছেলে সৈয়দ কাজেম শাহ সুযোগ পেয়েও দলকে গোল এনে দিতে পারেননি।

১৮ মিনিটে কাজেম সতীর্থের কাটব্যাক থেকে নিচু শটে গোলকিপারকে পরাস্ত করলেও বল বারের নিচে লেগে প্রতিহত হয়। প্রথমার্ধের যোগ করা সময়ে তার আরও একটি প্রচেষ্টা ব্যর্থ হয়। তার নেওয়া দূরপাল্লার শট গোলকিপার সুজন প্রতিহত করেন।

লিগে টানা তৃতীয় জয়ের পর আবারও ড্রয়ের মুখ দেখলো মোহামেডান। ১৩ ম্যাচে ষষ্ঠ ড্রয়ে শিরোপা দৌড় থেকে পিছিয়ে পড়লো সাদা-কালোরা। ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আলফাজ আহমেদের দল। তাদের চেয়ে সাত পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে বসুন্ধরা কিংস (৩৪)। সমান ম্যাচে তৃতীয় ড্রয়ে ১৮ পয়েন্টে চতুর্থ স্থানেই পুলিশ। চট্টগ্রাম আবাহনী চতুর্থ জয়ে ১৬ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে। ব্রাদার্স ইউনিয়ন দশম হারে আগের ৩ পয়েন্ট নিয়ে তলানিতে থেকে ধীরে ধীরে রেলিগেশনের দিকে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।