ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অস্ত্রধারী ছিনতাইকারীর আক্রমণ

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমারসন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুন ৪, ২০২২
অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমারসন 

ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শেষে নিজ দেশ ব্রাজিলে ছুটি কাটাতে গেছেন টটেনহ্যাম হটস্পারের এমারসন রয়্যাল। ছুটিতেও স্বস্তিতে নেই ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার।

অস্ত্রধারী ছিনতাইকারীর কবলে পড়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত নাটকীয়ভাবে প্রাণে রক্ষা পেয়েছেন এবারসন।

ব্রিটিশ সংবাদমাধ্যম 'বিবিসি' জানিয়েছে। গতকাল শুক্রবার ব্রাজিলের সাও পাওলোয় বন্ধুদের সঙ্গে গভীর রাতে নৈশ ক্লাব থেকে বের হচ্ছিলেন এমারসন। এসময় তাকে এক পুলিশ কর্মকর্তা তাকে দেখে এগিয়ে যান অটোগ্রাফ নিতে। ওই পুলিশ কর্মকর্তা পরে এমারসনকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে যান। এসময় অস্ত্র হাতে এক ছিনতাইকারী এগিয়ে আসেন এমারসনের দিকে। তখন এমারসনকে রক্ষা করেন ওই পুলিশ কর্মকর্তা।

ছিনতাইকারী এমারসনকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশ কর্মকর্তাও জবাবে বন্দুক বের করেন। দুই পক্ষ পাল্টাপাল্টি ২৯ রাউন্ড গোলাগুলির পর ছিনতাইকারী আহত হয়। এরপর ওই পুলিশ কর্মকর্তার সহায়তায় বাড়িতে ফেরেন এমারসন। ওই ঘটনার কথা উল্লেখ করে পুলিশ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান তারকা। নিজের ইন্সটাগ্রামে লিখেছেন, ‘আপনার কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব আমি। ঈশ্বর পৃথিবীতে ফেরেশতা পাঠিয়েছিলেন, বাকি জীবনে প্রতিদিন এটা মনে রাখব। যে তার জীবনের ঝুঁকি নিয়ে আমাকে বাঁচিয়েছে, আমি তাকে ফেরেশতা বলতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।