ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়াল মাদ্রিদকে বিদায় বলে দিলেন বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুন ১, ২০২২
রিয়াল মাদ্রিদকে বিদায় বলে দিলেন বেল

মূল দল থেকে ছিটকে গেছেন অনেক আগেই। মাঝে ধারে খেলে এসেছেন টটেনহ্যামেও।

তবে অবশেষে রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করলেন গ্যারেথ বেল।  

আজ বুধবার সামাজিক মাধ্যমে এক বিবৃতির মাধ্যমে লস ব্ল্যাঙ্কোসদের আনুষ্ঠানিকভাবে বিদায় বলে দিয়েছেন বেল। এই মৌসুম শেষে রিয়ালের সঙ্গে তার চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে। এরপর আর তাকে স্প্যানিশ জায়ান্টদের জার্সিতে দেখা যাবে না।

সমর্থকদের উদ্দেশ্যে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে বেল লিখেছেন, ‘আমি এই বার্তাটি লিখছি আমার অতীত, বর্তমান সব সতীর্থ, আমার ম্যানেজার, ব্যাকরুম স্টাফ এবং সেসব ভক্তদের উদ্দেশ্যে যারা আমাকে সমর্থন করে গেছে। আমি এখানে এসেছিলাম ৯ বছর আগে স্বপ্নবাজ তরুণ হিসেবে যে কিনা রিয়াল মাদ্রিদের হয়ে খেলবে এই স্বপ্নটা অনুভব করার চেষ্টায় ছিল। অভিজাত এই সাদা জার্সি পরা, বুকে এর আভিজাত্য ধারণ করা, সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা, শিরোপা জেতা এবং রিয়াল যেটার জন্য বিখ্যাত সে চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য এসেছিলাম।

তিনি আরো লিখেন, ‘এই ক্লাবের ইতিহাসের অংশ হতে পেরে এবং রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হিসেবে আমি যা অর্জন করেছি এটা আমার জন্য অবিশ্বাস্য অভিজ্ঞতা এবং আমি কখনোই তা ভুলতে পারব না। আমি এই ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ, হোসে অ্যানহেল সানচেজ এবং রিয়াল বোর্ডকে ধন্যবাদ দিতে চাই এই ক্লাবে খেলার জন্য আমার সুযোগ করে দেওয়ার জন্য। রিয়ালের সঙ্গে একত্রিত হয়ে আমি আমার ফুটবল ক্যারিয়ার এবং ক্লাবের জন্য অনেক অসাধারণ মুহূর্ত সৃষ্টি করতে পেরেছি। আমি এই ক্লাবে খেলতে পেরে সম্মানিত। ধন্যবাদ। হালা মাদ্রিদ। ’

২০১৩ সালে টটেনহ্যাম হটস্পার থেকে সে সময়ের রেকর্ড ট্রান্সফার ফি ৯৪ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ওয়েলসের তারকা ফরোয়ার্ড। রিয়ালের জার্সিতে ১৬টি শিরোপা জিতেছেন। যার মধ্যে ৫টিই চ্যাম্পিয়নস লিগের শিরোপা। এছাড়াও রিয়ালের জার্সিতে ২৫৮ ম্যাচে ১০৬ গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুন ০১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।