ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

পিএসজি সমর্থকদের দুয়ো, মানতে পারছেন না মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মে ৩১, ২০২২
পিএসজি সমর্থকদের দুয়ো, মানতে পারছেন না মেসি

ফরাসি জায়ান্ট পিএসজিতে যোগ দিয়ে লিওনেল মেসি যে খুশি নন, তা ফুটবলপ্রেমিদের অজানা নয়। বার্সেলোনা থেকে ২২ বছরের সম্পর্ক ছিন্ন করে ক্লাবটিতে এসে পারফরম্যান্স খরায় ভূগছেন আর্জেন্টাইন এই তারকা।

এই হতাশার মধ্যেও নিজের স্ত্রী-সন্তানের সামনে পিএসজি সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে মেসিকে।

বার্সেলোনায় থাকাকালীন ফর্ম যেমনই হোক, কখনও বাজে শব্দের আক্রমণে পড়তে হয়নি মেসিকে। কিন্তু পিএসজিতে আসতে না আসতেই স্ত্রী-সন্তানের সামনে মেসির উদ্দেশে ব্যঙ্গ-বিদ্রুপ আর দুয়োধ্বনি দিয়েছে ক্লাবটির সমর্থকরা! মেসির জন্য এর চেয়ে দুঃখের কিছু নেই।

আর্জেন্টাইন এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘কোনো দিন চাইনি আমার স্ত্রী-সন্তানরা স্টেডিয়ামে বসে শুনতে পাক যে আমাকে ব্যঙ্গ করা হচ্ছে! কখনোই চাইনি আমার সন্তানদের এমন অভিজ্ঞতা হোক। বার্সেলোনায় থাকাকালীন কেউ কোনো দিন আমাকে লক্ষ্য করে এভাবে শিস দেয়নি। তাই প্যারিসের অভিজ্ঞতাটা আমার কাছে একেবারেই নতুন ছিল। ’

বিশ্বসেরা ফুটবলার হয়েও পিএসজিতে সময়টা ভালো যাচ্ছে না মেসির। অনেক আশা নিয়ে ফরাসি দলটি মেসিকে দলে ভিড়িয়েছিল। প্রত্যাশা অনুযায়ী পারফর্ম না করতে পারায় মূলত সমর্থকদের আক্রমণের শিকার হচ্ছেন এই আর্জেন্টাইন। চলতি মৌসুমে ঘরোয়া শিরোপা 'লিগ ওয়ান' এবং 'ক্যুপ দ্য ফ্রাঁস' ছাড়া আর কিছুই জিততে পারেনি পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে বাজেভাবে হেরে বিদায় নেয় পিএসজি। তাইতো দুয়ো শুনতে হচ্ছে মেসিকে।  

সমর্থকদের রাগ হওয়ার বিষয়টা মেনে নিলেও শুধু নিজেকেই কেন দোষ দিতে হবে তা মানতে পারছেন না মেসি। এমনকি তার সঙ্গে নেইমারকেও টানা হয় বলে অভিযোগ করেন আর্জেন্টাইন এই সুপারস্টার। তিনি বলেন, ‘সমর্থকদের রাগ হওয়াটা স্বাভাবিক। তাদের প্রত্যাশা পূরণ হয়নি। কিন্তু কেন আমাকে এবং নেইমারকেই শুধু আক্রমণের শিকার হতে হবে?’

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মে ৩১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।