ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

চেলসির অভিভাবকত্ব ছাড়লেন রাশিয়ান আব্রামোভিচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
চেলসির অভিভাবকত্ব ছাড়লেন রাশিয়ান আব্রামোভিচ

ইউক্রেন-রাশিয়া যুদ্ধের প্রভাব পড়তে শুরু করেছে ইউরোপের ক্রীড়াক্ষেত্রেও। এরইমধ্যে রাশিয়া থেকে সরে গেছে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল।

এছাড়া ইংল্যান্ডের মাটিতে রুশ ধনকুবের রোমান আব্রামোভিচের ফুটবল ক্লাবের মালিকানা নিয়েও উঠেছিল প্রশ্ন। অবশেষে সেই চাপের মুখেই হার মানলেন চেলসির মালিক। মালিকানা না ছাড়লেও, ‘দায়িত্ব’ ছেড়েছেন ক্লাবের।

চেলসির অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়। সেই বিবৃতিতে জানানো হয়, চেলসির দাতব্য সংস্থার তত্ত্বাবধায়কদের হাতে ক্লাবের রক্ষণাবেক্ষণের দায়িত্ব হস্তান্তর করেছেন তিনি।

সেই বিবৃতিতে রোমান আব্রামোভিচ বলেন, ‘প্রায় ২০ বছরের মালিকানায় আমি সবসময়ই নিজেকে একজন অভিভাবকের ভূমিকায় দেখেছি। সেই অভিভাবক, যার দায়িত্ব হচ্ছে সাফল্য নিশ্চিত করা, আজ যেমন সফল দল আমরা, তেমন সাফল্য। সঙ্গে ভবিষ্যতের জন্যও দলকে গড়া, সেটা আমাদের পরিমণ্ডলে ইতিবাচক ভূমিকা পালন করেই। আমি সবসময়ই হৃদয়ে ক্লাবের সেরা স্বার্থটাকে সামনে রেখেই সিদ্ধান্তগুলো নিয়েছি। সে কারণেই আমি আজ চেলসির দাতব্য সংস্থার তত্ত্বাবধায়কদের হাতে চেলসি ফুটবল ক্লাবের যত্ন নেওয়ার দায়িত্ব হস্তান্তর করছি। ’

চেলসির স্বার্থসহ যাবতীয় বিষয় রক্ষণাবেক্ষণের দায়িত্বটা যে ঠিক হাতেই যে তিনি ন্যস্ত করেছেন, এ বিষয়ে কোনো সন্দেহ নেই তার। তিনি আরও যোগ করেন, 'আমি বিশ্বাস করি, তারা এখন ক্লাবের স্বার্থ, খেলোয়াড়, স্টাফ ও ভক্তদের দেখভাল করার জন্য সেরা অবস্থানে আছে। '

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।