ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ফুটবল

বার্নাব্যুতে সময় অপচয় করছে বেল: সাবেক রিয়াল প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
বার্নাব্যুতে সময় অপচয় করছে বেল: সাবেক রিয়াল প্রেসিডেন্ট জিদান ও বেল

সান্তিয়াগো বার্নাব্যুতে সময় অপচয় করছে গ্যারেথ বেল এবং তার ও ক্লাবের উচিৎ দ্রুত এই গুমোট পরিস্থিতির ইতি টানা। এমনটাই জানিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট র‌্যামন কালদেরন।

জিনেদিন জিদান দ্বিতীয় মেয়াদে কোচ হয়ে বার্নাব্যুতে আসার পর রিয়ালের স্কোয়াডে একেবারে অপাংক্তেয় হয়ে পড়েছেন বেল। ওয়েলস উইঙ্গার ছিলেন না চলতি চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচেও। শেষ ষোলোর দ্বিতীয় লেগের সেই ম্যাচে হেরে আসর থেকে বাদ পড়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

‘হান্ড্রেড মিলিয়ন ম্যান’কে স্কোয়াডে না রাখার বিষয়ে ম্যাচের আগে কোচ জিদান জানান, ‘খেলার জন্য প্রস্তুত ছিলেন না বেল’।

অবশ্য জিজুর অধীনে বেলের যে জায়গা হবে না তা অনুমেয় বলা যায়। গুঞ্জন উঠেছিল,  ৩১ বছর বয়সী উইঙ্গারকে বিক্রি করে দিতে পারে রিয়াল। কিন্তু এখনও সেই পথে হাঁটেনি লস ব্লাঙ্কোসরা। কয়েক মাস পর শুরু হবে নতুন মৌসুম। তার আগে বেল-রিয়ালের গুমোট পরিস্থিতির ইতি টানার উপদেশ দিয়েছেন কালদেরন।

বার্নাব্যুর সাবেক প্রেসিডেন্ট বলেন, ‘এটা খুবই দুঃখজনক। তার মতো এক খেলোয়াড়কে স্ট্যান্ডে বসে থাকতে দেখাটা করুনার। আমি মনে করি তার দক্ষতা এবং প্রতিভা এখনও শেষ হয়ে যায়নি। সে এখনও ভালো খেলোয়াড় যে এখনও বিশ্বের যেকোনো ক্লাবের উচ্চ পর্যায়ের ফুটবল খেলতে পারে। ’ 

তিনি আরও বলেন, ‘অতএব আমি মনে করি, দুই পক্ষের যন্ত্রণা লাঘবের জন্য তাদের একটা সমাধান খুঁজে নিতে হবে। সে যদি নিজের বেতন কমাতে না চায় তবে তাদের এই পরিস্থিতির ইতি টানার জন্য অন্য কোনো পথ খুঁতে নিতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa