ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

ফুটবল

আমাদের সঙ্গেই থাকবে রোনালদো: জুভেন্টাস প্রেসিডেন্ট 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
আমাদের সঙ্গেই থাকবে রোনালদো: জুভেন্টাস প্রেসিডেন্ট  ক্রিস্টিয়ানোর রোনালদো

গত কয়েকদিন ধরে গুঞ্জন চলছে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে। বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, ২০২২ সাল পযর্ন্ত চুক্তি থাকলেও জুভেন্টাসে অসুখি পর্তুগিজ উইঙ্গার শিগগিরই যোগ দিতে পারেন অন্য ক্লাবে।

 
 
সম্প্রতি সেই গুঞ্জন আরও জোরালো হয়, তুরিনের বুড়িরা চলতি চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ায়। ফিরতি লেগে নিজেদের মাঠ তুরিনে রোনালদোর জোড়া গোলে ফরাসি ক্লাব লিঁও’র বিপক্ষে ২-১ ব্যবধানে জিতেও শেষ ষোলো থেকে ছিটকে গেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। দুই লেগ মিলিয়ে ব্যবধানটা ২-২ হলেও অ্যাওয়ে গোলের সুবাদে শেষ আট নিশ্চিত করেছে লিঁও।   

অবশ্য রোনালদোকে নিয়ে ওঠা এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জুভেন্টাসের প্রেসিডেন্ট আন্দ্রে অ্যাগনেল্লি। তিনি নিশ্চিত করেছেন, সিআর সেভেন আসন্ন মৌসুমেও তুরিনে থাকবেন।

স্কাই স্পোর্টের সঙ্গে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী সম্পর্কে কথা বলার সময় প্রেসিডেন্ট অ্যাগনেল্লি বলেন, ‘সে আমাদের সঙ্গে থাকবে। আমি নিশ্চিত, আগামী মৌসুমেও ক্রিস্টিয়ানো জুভেন্টাসে খেলবেন। সে দলের মূল স্তম্ভ। ’ 

টানা দুই মৌসুমে জুভদের সিরি’আ শিরোপা এনে দিয়েছেন রোনালদো। সদ্য সমাপ্ত ২০১৯/২০ মৌসুমে তুরিনের বুড়িদের লিগ জেতানোর পথে ৩১ গোল করেছেন তিনি। সেই সঙ্গে ভেঙেছেন একটি রেকর্ডও।  

১৯৩৩/৩৪ মৌসুমে জুভেন্টাসের জার্সিতে এক মৌসুমে সর্বোচ্চ ৩৬ গোল করার রেকর্ড গড়েছিলেন ফেলিস বোরেল। এবার সদ্য সমাপ্ত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৭ গোল করে সেই রেকর্ড ভেঙেছেন রোনালদো।  

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa