ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ফুটবল

করোনায় আক্রান্ত জাতীয় দলের আরও ৩ ফুটবলার

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
করোনায় আক্রান্ত জাতীয় দলের আরও ৩ ফুটবলার ছবি: সংগৃহীত

ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের করোনায় আক্রান্ত হওয়ার খবর পুরনো হতে না হতেই জাতীয় দলে ফের একবার করোনার আঘাত। এবার করোনা পজিটিভ হয়েছেন জাতীয় দলের আরও তিন ফুটবলার।

 

করোনায় আক্রান্ত নতুন তিন ফুটবলার হলেন- এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম। তিনজনই জাতীয় দলের নতুন মুখ। কিন্তু তাদের জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার আনন্দ নিমিষেই মিলিয়ে গেল।

আগামী অক্টোবর ও নভেম্বরে শুরু হবে কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের বাকি চার ম্যাচ। এ উপলক্ষে শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। ক্যাম্পে যোগ দেওয়ার আগে প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো বাধ্যতামূলক করা হয়েছিল। সেই পরীক্ষাতেই করোনা পজিটিভ আসে ৩ ফুটবলারের।

এর আগে ৩ আগস্ট করোনা পরীক্ষা করান বিশ্বনাথ। বুধবার (০৫ আগস্ট) সেই পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। ফলে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে পারেননি তিনি। তার স্ত্রীও করোনা পজিটিভ।

গাজীপুর সারাহ রিসোর্টে আজ থেকে শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। স্বাস্থ্যবিধি মেনে তিন ভাগে ক্যাম্পে অংশ নেবেন খেলোয়াড়রা।  শুরুতে ৩৬ জনকে ডাকা হলেও পরে সেই সংখ্যা ৩১-এ নামিয়ে আনা হয়। কিন্তু বিশ্বনাথসহ চারজন করোনা আক্রান্ত হওয়ার পর সেই সংখ্যা কমে দাঁড়াল ২৭ জনে।

সিদ্ধান্ত ছিল, আবাসিক ক্যাম্পে আজ ১২ জন, বৃহস্পতিবার (৬ আগস্ট) ১২ জন এবং শুক্রবার (৭ আগস্ট) ৭ জন ফুটবলার যোগ দেবেন। ক্যাম্পে ওঠার আগে সব ফুটবলারকে দুই দফায় করোনা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। এর মধ্যে প্রথমবার নিজের অবস্থান থেকে এবং দ্বিতীয়বার বাফুফের উদ্যোগে করোনা পরীক্ষা করাতে হবে। সেই প্রথমবারের পরীক্ষাতেই তিনজনের করোনা শনাক্ত হলো।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa