ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ফুটবল

করোনায় আক্রান্ত জাতীয় দলের ফুটবলার বিশ্বনাথ ঘোষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
করোনায় আক্রান্ত জাতীয় দলের ফুটবলার বিশ্বনাথ ঘোষ বিশ্বনাথ ঘোষ/ছবি: সংগৃহীত

বিশ্বকাপ ও যৌথ বাছাইপর্বের দ্বিতীয় পর্বের বাকি চার ম্যাচকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। কিন্তু এর আগেই দুঃসংবাদ।

করোনা আক্রান্ত হয়েছেন বিশ্বনাথ ঘোষ। জাতীয় দলের এই ডিফেন্ডারের স্ত্রীও করোনা পজিটিভ হয়েছেন।  জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্যাম্পে যোগ দেওয়ার আগে প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো বাধ্যতামূলক করা হয়েছিল। সেই মোতাবেক ৩ আগস্ট করোনা পরীক্ষা করান বিশ্বনাথ। বুধবার (০৫ আগস্ট) সেই পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। ফলে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে পারেননি তিনি।

গাজীপুর সারাহ রিসোর্টে আজ থেকে শুরু হচ্ছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। স্বাস্থ্যবিধি মেনে তিন ভাগে ক্যাম্পে অংশ নেবেন খেলোয়াড়রা।  শুরুতে ৩৬ জনকে ডাকা হলেও পরে সেই সংখ্যা ৩১-এ নামিয়ে আনা হয়। কিন্তু বিশ্বনাথ করোনা আক্রান্ত হওয়ার পর অংশ নেবেন ৩০ জন।

আবাসিক ক্যাম্পে আজ ১১ জন, বৃহস্পতিবার (৬ আগস্ট) ১২ জন এবং শুক্রবার (৭ আগস্ট) ৭ জন ফুটবলার যোগ দেবেন। ক্যাম্পে ওঠার আগে সব ফুটবলারকে দুই দফায় করোনা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। এর মধ্যে প্রথমবার নিজের অবস্থান থেকে এবং দ্বিতীয়বার বাফুফের উদ্যোগে করোনা পরীক্ষা করাতে হবে।

এদিকে করোনা আক্রান্ত বিশ্বনাথের দ্রুত আরোগ্য কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন জামাল ভুঁইয়া।  জাতীয় দলের অধিনায়ক লিখেছেন, 'ক্রীড়াবিদরা যোদ্ধার মতো, তুমিও তাই। বিশ্বনাথ ঘোষ, করোনা থেকে আমি তোমার এবং তোমার স্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করছি। '

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমএইচএম/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa