ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

ফুটবল

মেসির সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে আশাবাদী বার্সা প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
মেসির সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে আশাবাদী বার্সা প্রেসিডেন্ট লিওনেল মেসি

বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন, কাতালানদের সঙ্গে আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি যে নতুন চুক্তি করবে সে বিষয়ে তার ‘সন্দেহ নেই’।

২০২১ সালে কাতালানদের সঙ্গে চুক্তি শেষ হবে ৩৩ বছর বয়সী তারকার।

এরপর মেসি ক্যাম্প ন্যুয়ে থাকবেন নাকি অন্য কোনো ঠিকানায় চলে যাবেন তা নিয়ে দীর্ঘদিন আলোচনা চলছে ফুটবল দুনিয়ায়।  

চলতি মৌসুমে চির প্রতিদ্বন্দ্বী রিযাল মাদ্রিদের কাছে বার্সা শিরোপা বিসর্জন দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন মেসি। সেই সঙ্গে আর্নেস্তো ভালভার্দেকে বরখাস্ত করার পেছনে আর্জেন্টাইন তারকা ইন্ধন জুগিয়েছিললেন বলে অভিযোগ এনেছিল স্পেনের বিভিন্ন গণমাধ্যম। এমন ভিত্তিহীন অভিযোগের প্রেক্ষিতের রাগবশত মেসি কাতালোনিয়া ছাড়তে পারেন বলেও গুঞ্জন ওঠেছিল।  

তবে এসব উড়িয়ে দিয়ে প্রেসিডেন্ট বার্তোমেউ স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপার্তিভোকে বলেন, ‘মেসি অনেকবার বলেছিল সে এখান থেকে অবসর নিতে চায় এবং আমার কোনো সন্দেহ নেই যে, সে চুক্তি নবায়ন করবে। ’

শিরোপা হারালেও অবশ্য ২০১৯/২০ মৌসুমের লা লিগায় ২৫ গোল নিয়ে গোল্ডেন বুট জিতেছেন মেসি। তখন বার্সা অধিনায়ক জানিয়েছিলেন, ‘অনেককিছু পরিবর্তন হতে পারে’ ক্লাবে।  

রিযালের কাছে শিরোপা হারানোয় এখন বার্সা পাখির চোখ করছে চ্যাম্পিয়নস লিগকে। ৮ আগস্ট তারা সেকেন্ড লেগ খেলবে নাপোলির বিপক্ষে। গত ফেব্রুয়ারিতে প্রথম লেগে দু’দলের ম্যাচটি ড্র হয়েছিল ১-১ গোলে।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa