ঢাকা, শুক্রবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসির গোলের পরও ইন্টার মায়ামির হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
মেসির গোলের পরও ইন্টার মায়ামির হার

তলানির দিকে থাকা আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে বিবর্ণ এক ইন্টার মায়ামিকে দেখা গেল। যদিও গোল পেয়েছেন লিওনেল মেসি।

তবে সাবা লবজানিদসের দারুণ পারফরম্যান্সে তার দলকে হারিয়ে দিল আটলান্টা।

আজ মেজর লিগ সকারের ম্যাচে ইন্টার মায়ামির মাঠে ৩-১ গোলের ব্যবধানে জয়লাভ করে আটলান্টা। প্রথমার্ধে লবজানিদসের গোলে ক্লাবটি এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে দলের ব্যবধান ‍দ্বিগুণ করেন তিনি। পরে লিওনেল মেসি ব্যবধান কমালেও শেষদিকে জামাল থিয়ারের গোলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে আটলান্টা।  

ঘরের মাঠে বল দখলে এগিয়ে থাকলেও গোল পেতে বেগ পোহাতে হচ্ছিল মায়ামিকে। প্রথমার্ধের শেষদিকে গিয়ে উল্টো গোল খেয়ে বসে তারা। ৪৪তম মিনিটে সতীর্থের পাস ধরে বক্সের বাইরে থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন লবজানিদসে।  

বিরতির পর ব্যবধান বাড়াতে খুব বেশি দেরি করেনি আটলান্টা। ৫৯তম মিনিটেও বক্সের বাইরে থেকে শট নিয়ে জাল খুঁজে নেন লবজানিদসে। তবে ৬২তম মিনিটে মায়ামির ব্যবধান কমান মেসি। বক্সের বাইরে থেকে গড়ানো শটে গোলটি করেন আর্জেন্টাইন তারকা। ৭৩তম মিনিটে স্বাগতিকদের জয়ের আশা ভেস্তে দেয় থিয়ারে। তার গোলের পর আর কেউ পায়নি গোলের দেখা। জয় নিয়ে মাঠ ছাড়ে আটলান্টা।

হারলেও টেবিলের শীর্ষেই আছে মায়ামি। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাটি। এই জয়ে ১৩ নম্বর থেকে এক ধাপ ওপরে উঠতে পেরেছে আটলান্টা।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।