ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মায়ামিতে বেকহ্যামের সঙ্গে সাক্ষাৎ নেইমারের, কী ভাবছেন ভক্তরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
মায়ামিতে বেকহ্যামের সঙ্গে সাক্ষাৎ নেইমারের, কী ভাবছেন ভক্তরা

ইনজুরির কারণে লম্বা সময়ই মাঠের বাইরে আছেন নেইমার। তা না হলে সৌদি ক্লাব আল হিলালের জার্সিতে মাঠ কাঁপানোর কথা ছিল তার।

ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড অবশ্য পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন। এই ফাঁকে অবসর সময় পার করতে ভুলছেন না তিনি।

এবার তাকে দেখা গেল যুক্তরাষ্ট্রের শহর মায়ামিতে। গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া মায়ামি ওপেন টেনিসেও একবার ঢুঁ মারেন তিনি। শুধু তা-ই নয়, সেলিব্রিটিদের সঙ্গে পার্টি করছেন নিয়মিত। এবার সাক্ষাৎ হলো ইংল্যান্ডের সাবেক ফুটবলার ও ইন্টার মায়ামি ক্লাবের একাংশের মালিক ডেভিড বেকহ্যামের সঙ্গে। সেটাই ফুটবল ভক্তদের মনে নতুন জল্পনাকল্পনার উঁকি দিচ্ছে।

কদিন আগেও অখ্যাত থাকা ইন্টার মায়ামি এখন তারকায় পরিপূর্ণ। ক্লাবটির হয়ে এখন মাঠ মাতাচ্ছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেস, সের্হিও বুসকেতস, জর্দি আলবারা। তাদের সবাইকেই সতীর্থ হিসেবে পেয়েছিলেন নেইমার। সময়ের ব্যবধানে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এখনো অন্য মেরুতে। তবে বেকহ্যামের সঙ্গে সাক্ষাতের অনেক ভক্তই মনে করছেন আগামীতে ইন্টার মায়ামিতে যোগ দেবেন নেইমার।

তবে ভক্তদের সেই আশায় পানি ঢাললেন বেকহ্যাম। সাবেক এই ইংলিশ মিডফিল্ডার জানালেন, নেইমারের সঙ্গে কেবল নৈশভোজই করেছেন তিনি। এক ফেসবুক পোস্টে বেকহ্যাম লেখেন, 'মায়ামিতে স্বাগতম বন্ধু (শুধু নৈশভোজের জন্য)। '

চলতি মৌসুমের শুরুতে পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দেন নেইমার। কিন্তু এসিএল ইনজুরিতে ছিটকে যাওয়ার আগে কেবল পাঁচটি ম্যাচই খেলতে পারেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।