ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ফুটবল

তারুণ্য নির্ভর দল গড়েছে মোহামেডান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
তারুণ্য নির্ভর দল গড়েছে মোহামেডান

দলবদলের শেষ দিনে আজ দল গুছিয়েছে মোহামেডান ক্লাবসহ অন্য দলগুলো। অভিজ্ঞ ও তারুণ্যের মিশেলে স্থানীয় ১৫ খেলোয়াড়কে নিবন্ধন করিয়েছে সাদা কালো জার্সিধারীরা।

এর মধ্যে পুরোনো ৪ জনকে দলে রেখেছে মোহামেডান। নতুন নিয়েছে ১১ জন।

এই দলে খেলবেন রাসেল মাহমুদ জিমি, সারোয়ার হোসেনদের মতো অভিজ্ঞ খেলোয়াড়। এছাড়া খালেদ মাহমুদ রাকিন, আশরাফুল ইসলাম জুনিয়র, আমিরুল ইসলামদের সঙ্গে নতুন এসেছেন আল নাহিয়ান শুভ, নুরুজ্জমানা নয়ন, সফিউল আলম শিশির, শিমুল হোসেন, দীন ইসলাম ইমন, মনোজ বাবু ও শাহিদুল হক সৈকত।

দলটির সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি আশাবাদী কণ্ঠে বলেছেন, ‘গতবার আমরা ভালো খেলতে পারিনি। এবারের দলটি তারুণ্যনির্ভর হয়েছে। সবার সম্মিলনে আশা করছি ভালো ফল করতে পারবো। এর জন্য মাঠে সবাইকে ভালো খেলতে হবে। ’

মোহামেডান তাদের শক্তি বাড়াতে জার্মানি ও অস্ট্রেলিয়া থেকে খেলোয়াড় আনার চেষ্টা করছে। এবার একটি দল ৫ জন খেলোয়াড় নিবন্ধন করতে পারবে। আর মাঠে খেলতে পারবে ৪ জন।

মোহামেডান এবার বিদেশি কোচও আনবে। বিদেশি কোচ আসার আগ পর্যন্ত দায়িত্ব পালন করবেন শহিদুল্লাহ টিটু। গোলরক্ষক কোচ রাসেল খান বাপ্পি। এ মাসেই শুরু হওয়ার কথা প্রথম টুর্নামেন্ট শহীদ স্মৃতি হকি। বুধ-বৃহস্পতিবারের মধ্যেই অনুশীলন শুরু করবেন বলে জানিয়েছেন মোহামেডানের কোচ শহিদুল্লাহ টিটু।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।