ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথম হার শেখ রাসেলের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
প্রথম হার শেখ রাসেলের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের শুরুটা ভালো হয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে জয় দিয়ে শুরু করে দ্বিতীয় ম্যাচে মোহামেডানকে রুখে দেয় তারা।

 

কিন্তু আজ তারা ঘরের মাঠ বসুন্ধরা কিংস অ্যারেনায় ১-০ গোলে হেরেছে পুলিশ এফসির বিপক্ষে। দুই দলই রক্ষণ জমাট রেখে আক্রমণে ওঠার কৌশল নিয়েছিল আজ। দ্বিতীয়ার্ধে ডেডলক খোলে পুলিশ এফসি।

প্রথম সুযোগটা পেয়েছিল শেখ রাসেল। ২৬তম মিনিটে পুলিশের রক্ষণের ভুলে ফাঁকায় বল পেয়েছিলেন সুমন রেজা। কিন্তু তার চিপ শট বেরিয়ে যায় দূরের পোস্ট দিয়ে। পরের মিনিটেও সহজ সুযোগ নষ্টের হতাশায় আবারও পুড়তে হয় শেখ রাসেলকে। বক্সের ভেতর থেকে জাপানিজ মিডফিল্ডার কোডাই লিডারের শট আটকান আহসান হাবীব।  

প্রথমার্ধের শেষ দিকে পুলিশও সুযোগ কাজে লাগাতে পারেনি। বাম দিক থেকে মোরিওর নিচু ক্রসে পা ছোঁয়াতে পারেনি কেউই। অবশেষে ৬৪তম মিনিটে গোলের দেখা মেলে। থ্রো-ইনের পর বক্সে সতীর্থের ফ্লিক হেডে বল চলে যায় মোরিওর পায়ে। দৃষ্টিনন্দন ভলিতে জয়সূচক গোলটি করেন ভেনেজুয়েলার এই ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।