ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের টানা তৃতীয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
বসুন্ধরা কিংসের টানা তৃতীয় জয়

প্রিমিয়ার লিগে উড়ছে বসুন্ধরা কিংস। এই নিয়ে মৌসুমের প্রথম তিন ম্যাচেই জয়ের দেখা পেয়েছে তারা।

আজ ঘরের মাঠে ফর্টিস এফসিকে ৩-২ ব্যবধানে হারিয়ে হ্যাটট্রিক জয় পূর্ণ করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

কিংসের হয়ে তিনটি গোল আসে রাকিব হোসেন, দরিয়েলতন ও রিমন হোসেনের পা থেকে। এই নিয়ে টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে তারা। তিন ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে আটে ফর্টিস।

বসুন্ধরা কিংস অ্যারেনায় এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি কিংস। নবম মিনিটে সোহেল রানার বাড়ানো বল বাঁ প্রান্তে পান রাকিব, বক্সের মুখ থেকে তার নেওয়া হাওয়ায় ভাসানো শট জড়িয়ে যায় দূরের পোস্টে। লিগে এই নিয়ে তৃতীয় গোল রাকিবের।  

ত্রয়োদশ মিনিটে সমতায় ফেরে ফর্টিস। ক্লাবটির ফরোয়ার্ড ওমর সারের শট কিংস গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি বল তারে কাজির পায়ে লেগে জালে জড়ায়। ২১তম মিনিটে ফের এগিয়ে যায় কিংস। দরিয়েলতনের প্রথম শট ফর্টিস গোলরক্ষকের গায়ে লাগলেও ফিরতি শটে লক্ষ্যভেদ করতে ভুল করেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বিরতির পরও একের পর এক আক্রমণ চালাতে থাকে কিংস। যদিও ফিনিশিংয়ে দুর্বলতা দেখা যাচ্ছিল তাদের। ৭৩তম মিনিটে ব্যবধান বাড়ান বদলি নামা রিমন হোসেন। রবসন রোবিনহোর পাস পেয়ে বক্সের অন্য প্রান্তে গতির শটে দূরের পোস্টে জাল খুঁজে নেন রিমন। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে কিংস।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।