ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিরতির পর মাঠে ফিরছে প্রিমিয়ার লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
বিরতির পর মাঠে ফিরছে প্রিমিয়ার লিগ

১২ দিন বিরতি শেষ আজ থেকে মাঠে ফিরছে বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগ। দ্বিতীয় রাউন্ড শেষে ইংরেজি নববর্ষ ও জাতীয় নির্বাচনের কারণে ছেদ পড়েছিল খেলায়।

আজ তৃতীয় রাউন্ডের চারটি ম্যাচ হবে।

প্রথম দুই ম্যাচে জয়ের স্বাদ না পাওয়া আবাহনী লিমিটেডকে আজ পরীক্ষা দিতে হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে। শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে হবে ম্যাচটি। এর আগে রহমতগঞ্জের সঙ্গে ১-১ ড্র করে লিগযাত্রা শুরু হয়েছিল ছয়বারের লিগ চ্যাম্পিয়নদের। দ্বিতীয় ম্যাচে তারা ফর্টিস এফসির কাছে হারে ১-০ ব্যবধানে।

নতুন মৌসুমে ফর্টিস যে তিনটি ম্যাচ খেলেছে, প্রতিটিতেই তাদের আত্মবিশ্বাসী পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। এবার আবাহনীকে হারানোর আত্মবিশ্বাস সঙ্গী করে লিগে ফর্টিস আজ চ্যালেঞ্জ জানাতে যাচ্ছে বসুন্ধরা কিংসকে।  

কিংস কোচ অস্কার ব্রুজোনও পূর্ণ সমীহের চোখে দেখছেন মাসুদ কায়সারের দলকে, ‘ফর্টিস পজেশনাল, ইতিবাচক ফুটবল খেলে। আমরা যেমন আধিপত্য নিয়ে খেলতে পছন্দ করি, বিল্ডআপ ফুটবলে তারা সেটাকে চ্যালেঞ্জ জানাবে। আর আবাহনীকে হারানোর আত্মবিশ্বাস তো থাকছেই। ম্যাচটা তাই সহজ হবে না। ’

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে লিগ টেবিলের দ্বিতীয়স্থানে থাকা মোহামেডান খেলবে দুর্বল ব্রাদার্সের বিপক্ষে। ফর্টিসকে হারিয়ে লিগ শুরু করা মোহামেডান দ্বিতীয় ম্যাচে ১-১ ড্র করেছে শেখ রাসেলের সঙ্গে। ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ এফসি খেলবে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।