ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা: জাভি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
মেসির জন্য বার্সার দরজা সবসময় খোলা: জাভি

কয়েকদিন আগে লিওনেল মেসির বাবা জানিয়েছেন তার ছেলের বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনা খুব কম। এদিকে বর্তমান ক্লাব পিএসজিও এখনও চুক্তি নবায়ন করেনি সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার সাথে।

তাইতো অল্প সম্ভাবনা থাকলেও বার্সাতেই মেসিকে দেখতে চান কাতালান সমর্থকরা।

এদিকে বার্সা সমর্থকের জন্য একটি সুসংবাদ দিয়েছেন ক্লাবটির কোচ জাভি হের্নান্দেস। জানিয়েছেন মেসির জন্য ক্লাবের দরজা সবসময় খোলা। এমনকি আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের সঙ্গে সবসময় যোগাযোগ হয় বলেও দাবি করেছেন জাভি।  

ইউরোপা লিগে আজ রাতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে প্রশ্ন করা হলে জাভি বলেন, ‘এটা (বার্সেলোনা) তার বাড়ি, তার জন্য সব সময় দরজা খোলা। (মেসি) একজন বন্ধু এবং আমরা সব সময় যোগাযোগ রাখি। ’

মেসি বার্সায় ফিরবেন কি না জানতে চাওয়া হলে জাভি বলেন, ‘এটা নির্ভর করছে সে তার ভবিষ্যতের জন্য কী চায়, ক্লাব কিভাবে এটাকে দেখে। সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং সর্বকালের সেরা। সে সব সময় ফিট। ’

বার্সেলোনা কোচের বক্তব্যে কিছুটা হলেও আশা দেখতে পারে সমর্থকরা। অপরদিকে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করাতেও তারা আশা দেখতে পারে। তবে গুঞ্জন চলছে ভবিষ্যতে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দল ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। যদিও এই বিষয়ে এখনও নিশ্চিত করে বলা যায়নি কিছুই।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad