ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘ইতিহাসের সেরা মেসিকে পরের বিশ্বকাপে খেলতেই হবে’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
‘ইতিহাসের সেরা মেসিকে পরের বিশ্বকাপে খেলতেই হবে’

২০২২ বিশ্বকাপ জেতার পর লিওনেল মেসিকে নিয়ে সমর্থকদের প্রত্যাশার পারদ এখন আরও উঁচুতে। পরের বিশ্বকাপ তথা ২০২৬ আসরেও আর্জেন্টাইন ফরোয়ার্ডের 'জাদু' দেখতে চান অনেকে।

আলবিসেলেস্তেদের বিশ্বকাপজয়ী দলের আরেক সদস্য আনহেল দি মারিয়াও আছেন তাদের দলে। প্রিয় সতীর্থকে 'ইতিহাসের সেরা' উপাধিও দিয়েছেন এই জুভেন্টাস তারকা।

কাতারে বিশ্বচ্যাম্পিয়নের মুকুট জেতার প্রায় দুই মাস পর 'ইএসপিএন'-কে সাক্ষাৎকার দিয়েছেন দি মারিয়া। সেখানেই মেক্সিকো, কানাডা এবং যুক্তরাষ্ট্রে বসতে চলা ২০২৬ বিশ্বকাপে মেসির খেলার সম্ভাবনা নিয়ে তিনি বলেন, 'তাকে (মেসিকে) পরের বিশ্বকাপে খেলতেই হবে। সে (মেসি) ইতিহাসের সেরা খেলোয়াড়। '

পরের বিশ্বকাপে মেসির খেলার সম্ভাবনা দেখলেও দি মারিয়া নিজে খেলবেন না বলেই জানিয়েছেন। তবে আগামী কোপা আমেরিকায় খেলার ব্যাপারে তিনি বেশ ইতিবাচক। তিনি বলেন, 'আমি আর পরের বিশ্বকাপ নিয়ে স্বপ্ন দেখি না। তবে আগামী কোপা আমেরিকায় খেলতে পারলে আমার ভালোই লাগবে। সেখান খেলার চেষ্টা করাই এখন আমার জন্য গুরুত্বপূর্ণ। '

এরপর মেসি কেন ইতিহাসের সেরা এবং পরের বিশ্বকাপেও খেলবেন; সে ব্যাপারে ব্যাখ্যা দিয়েছেন দি মারিয়া। সাবেক পিএসজি তারকা বলেন, "সাতটি ব্যালন ডি'র, বিশ্বকাপ, ফিনালিসিমা, কোপা আমেরিকা এবং বার্সেলোনার জার্সিতে সম্ভাব্য সব শিরোপা হাতে তুলেছে। সে অবশ্যই সেরা এবং তাকে সেখানে (২০২৬ বিশ্বকাপে) থাকতেই হবে। "

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।