ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিনে কনার ‘মন ভালো’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
জন্মদিনে কনার ‘মন ভালো’ দিলশাদ নাহার কনা

সুরেলা কণ্ঠ দিয়ে দর্শকদের মন জয় করার পাশাপাশি অনেক আগেই নিজের অবস্থান শক্ত করেছেন দিলশাদ নাহার কনা। তার সাফল্যের ঝুলিতে যুক্ত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

শ্রোতাপ্রিয় এই গায়িকার জন্মদিন শুক্রবার (১৫ এপ্রিল)। বিশেষ এই দিনে প্রকাশ হয়েছে তার গাওয়া নতুন গান ‘মন ভালো’।  

গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ, সুর করেছেন বাপ্পা মজুমদার। এ গানটি তৈরি হয়েছে জনপ্রিয় সংগীত তারকা বাপ্পা মজুমদারের সুর-সংগীতে ‘বিউটিফুল ভয়েসেস সিজন ওয়ান’ অ্যালবামের জন্য।

ইতোমধ্যেই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। চন্দন রায় চৌধুরী নির্মিত ভিডিওতে মডেল হয়েছেন কনা নিজেই। এরপর শুক্রবার (১৫ এপ্রিল) এটি ‘বাপ্পা মজুমদার’ নামের ইউটিউব চ্যানেল ও তার ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে।   

গানটির বিষয়ে কনা বলেন, ‘গানটি যেদিন বাপ্পা দা পাঠিয়েছিলেন, একটু ভয় পেয়েছিলাম। কারণ, গানটি একটু আলাদা। এমন গান গাওয়ার সুযোগ কম আসে। ভালো গাইতে হবে এই আত্মবিশ্বাস নিয়ে গানটি গেয়েছিলাম। আমি ভীষণভাবে কৃতজ্ঞ আমার জন্মদিনে গানটি প্রকাশ করার  জন্য। ’

এবারই প্রথম নয়, এর আগে বাপ্পা মজুমদারের সুরে ‘দহন’ নাটকে ‘চোখের জলে সূর্য প্রদীপ জ্বলে’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কনা। এরপর একক অ্যালবাম ‘জ্যামিতিক ভালোবাসা’র টাইটেল গানসহ কনার জন্য বেশ কয়েকটি গানের সুর করেছেন বাপ্পা মজুমদার।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।