ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
বিয়ে যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া রণবীর কাপুর, আলিয়া ভাট

বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের মতোই নববধূ আলিয়া ভাটের সঙ্গে শ্যাম্পেনের গ্লাস হাতে বিয়ের আনন্দ উদযাপন করলেন রণবীর কাপুর।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

বিয়ের পরেই নব দম্পতি মেতে ওঠেন সেলিব্রেশনে। আর সেখানেই ৪২ বছর আগে স্মৃতি ফেরালেন তারা।  

সাদা ও সোনালির আভিজাত্যে মোড়া সাজে বিয়ের দিন সবাইকে তাক লাগিয়ে দেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেক কেটে সেলিব্রেশন করতে দেখা গেছে বলিউডের এই নব দম্পতিকে। সেখানে হাতে শ্যাম্পেনের গ্লাস নিয়ে রণবীর-আলিয়ার একসঙ্গে ঠোঁট ছোঁয়ানোর ছবিও ভাইরাল হয়েছে।  

এই ছবিটিই স্মরণ করিয়ে দিয়েছে ৪২ বছর আগের একটি ছবিকে। সেই ছবিতে রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ের। কাপুররা বিভিন্ন অনুষ্ঠানে শ্যাম্পেনের গ্লাসে সেলিব্রেশন করেন। রণবীর ও আলিয়ার মতোই নিজেদের বিয়ের দিনে শ্যাম্পেনের গ্লাসে আনন্দ উদযাপন করতে দেখা গিয়েছিল ঋষি কাপুর ও নীতু কাপুরকে।  

বৃহস্পতিবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বাইয়ের কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে হয় আলিয়া ও রণবীরের বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা কাপুর, করিশমা কাপুর, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।