ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সার্জারি করানো অভিনেত্রীদের সমালোচনায় ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
সার্জারি করানো অভিনেত্রীদের সমালোচনায় ফারিয়া ফারিয়া শাহরিন

কৃত্রিম উপায়ে অনেক নারী সার্জারি করিয়ে ঠোঁট ফোলানো, নাক কিংবা গাল চিকন করে থাকেন। বিশেষ করে শোবিজ জগতে এই প্রবণতা বেশি দেখা যাচ্ছে।

যারা সার্জারি করে চেহারার সৌন্দর্য বাড়ানোর চেষ্টা করছেন, তাদের তীব্র সমালোচনা করেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে ফারিয়া শাহরিন লেখেন, ‘তোমরা সবাই যেভাবে ঠোঁট মোটা, নাক-গাল চোখা করা শুরু করেছো, কোনদিন জানি কোন লাইভে এসব খুলে পড়ে যায়! ভাই তোমরা তো অনেক সুন্দর ছিলা আগেই। কী দরকার নিজের সৌন্দর্যটাকে, আল্লাহ্‌র সৃষ্টিটাকে এভাবে নষ্ট করার?’

ফারিয়া লেখেন, আমার নাক বাঁকা, ঠোঁট উপরেরটা নেই বললেই চলে, চোখ দুইটা পাখির বাসার মতো, চোখের পাশে কাটা দাগ, এতো হাজার সমস্যা নিয়েও দিনশেষে শুকরিয়া করি আল্লাহ্‌র সৃষ্টি নিয়ে। আর তোমরা…!’

ফারিয়ার এই স্ট্যাটাসে মন্তব্যের মাধ্যমে অনেকেই একমত পোষণ করেছেন। শোবিজের কেউ এসব বিষয়ে কথা বলতে চান না। সেক্ষেত্রে ফারিয়ার ভূমিকাকে বাহবা দিচ্ছেন সকলে।  

একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথ চলা শুরু হয় ফারিয়া শাহরিনের। কয়েক বছর কাজের পর পড়াশোনার জন্য বিরতিতে ছিলেন তিনি। এরপর আবারো নিয়মিত কাজ করছেন তিনি।  

জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অভিনয় করেছেন ফারিয়া। এতে অন্তরা চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। নাটকটির চতুর্থ সিজন ছাড়াও ঈদের বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।