ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোজায় যেভাবে পহেলা বৈশাখ পালনের পরামর্শ অপুর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
রোজায় যেভাবে পহেলা বৈশাখ পালনের পরামর্শ অপুর অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস সম্প্রতি এক অনুষ্ঠানের ফাঁকে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নববর্ষ উদযাপন নিয়ে কথা বলেন। এ সময় তিনি জানান, পহেলা বৈশাখ মানেই লাল সাদা ড্রেস পরতেই হবে।

এর বাইরে তিনি যেতে পারবেন না।

তবে রোজার কারণে এবারের পহেলা বৈশাখটা একটু অন্যরকম জানিয়ে অপু বলেন, পহেলা বৈশাখ মানে ভোরবেলায় পান্থা ইলিশ খাওয়া, নানা পদের ভর্তা ও খাবার খাওয়া। সেটা হয়তো এবার আমরা মিস করবো।

তবে রোজার মধ্যেই ভিন্ন উপায়ে পহেলা বৈশাখ আয়োজনের বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘রোজার মধ্যে পহেলা বৈশাখ এলো এবার। তবু আমি পরামর্শ দিবো সেহরিতে পান্থা ইলিশ খাওয়া যেতে পারে। আর সেহরিতে মিস হলেও ইফতারের সময় খাওয়া যেতে পারে।  

ছেলেবেলায় পহেলা বৈশাখে সিনেমা দেখতে যেতেন ঢাকাই সিনেমার এই নায়িকা। অপু বিশ্বাসের মতে, উৎসব পালনের সেইসব দিনগুলোর কোনো তুলনা হয় না।

সবশেষ অপু বিশ্বাসকে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ-২’ সিনেমায় দেখা গেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’। সোলায়মান আলী লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের একটি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। এছাড়া দ্বীন ইসলামের পরিচালনায় ‘ট্র্যাপ’ নামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।