ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে কারণে রণবীর-আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু ১৩ এপ্রিল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
যে কারণে রণবীর-আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু ১৩ এপ্রিল রণবীর কাপুর, আলিয়া ভাট

দীর্ঘ ৪৩ বছর পর একই দিনে বলিউডে কাপুর পরিবারে উৎসবের আমেজ। বাবার পর ছেলের হাত ধরেই শুরু এই আয়োজন।

বুধবার (১৩ এপ্রিল) শুরু হয়েছে বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের আনুষ্ঠানিকতা।

৪৩ আগে অর্থাৎ ১৯৭৯ সালের আজকের এই দিনেই বাগদান সেরেছিলেন রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুর। এই তথ্য ফাস করলেন রণবীরের মা নীতু কাপুর।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে নিজের আংটি বদলের ছবি শেয়ার করেছেন নীতু কাপুর। সেখানে এই অভিনেত্রী লেখেন,  বৈশাখের দিনে মধুর স্মৃতি। ৪৩ বছর আগে, ১৯৭৯ সালের ১৩ এপ্রিল আমাদের বাগদান হয়েছিল।

এত বছর পরে একই দিনে বিয়ের অনুষ্ঠান শুরু ঋষি-নীতুর একমাত্র ছেলে রণবীরেরও। প্রথম থেকেই শোনা যাচ্ছিলো, ১৩ এপ্রিল থেকেই শুরু হবে বিয়ের আগের রীতি-নিয়মের অনুষ্ঠান। পাঞ্জাবী রীতি মেনে হবে গায়ে হলুদ, সঙ্গীত ও মেহেদি অনুষ্ঠান।

তবে কেন বিয়ের অনুষ্ঠান শুরুর জন্য ১৩ এপ্রিলকে বেছে নিলেন ঋষিপুত্র তা বোঝা গেল নীতু কাপুরের ইনস্টাগ্রাম পোস্টের পর। অনেকেই বলছেন, বাবার বাগদানের দিনেই হয়তো নিজের জীবনের বিশেষ অধ্যায়ের শুরু করতে চেয়েছিলেন রণবীর। সম্ভবত এ কারণেই একই দিনে গায়ে হলুদসহ অন্যান্য অনুষ্ঠান হবে রণবীর-আলিয়ার।

এদিকে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ জানিয়েছেন রণধীর কাপুর। রণবীরের চাচা জানান, ১৫ তারিখ বিয়ের অনুষ্ঠান। তবে রিসেপশন কবে, তা এখনও ঠিক হয়নি। তবে শুক্রবার রণবীর ও আলিয়ার বিয়ে। এর আগে বুধবারই আসতে শুরু করেছেন অতিথিরা। এদিন হবে তারকা যুগলের মেহেদি অনুষ্ঠান। আর বৃহস্পতিবার গায়ে হলুদ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।