ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার একসঙ্গে নিরব-মাহি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
প্রথমবার একসঙ্গে নিরব-মাহি নিরব হোসাইন ও মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা নিরব হোসাইন ও মাহিয়া মাহি। তবে এই দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি।

তবে সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে জুটি বেঁধেছেন তারা।

জানা গেছে, নিরব ও মাহি সম্প্রতি ‘আরজে লাইফস্টাইল’ নামের একটি ফ্যাশন হাউজের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। এটি পরিচালনা করেছেন নির্মাতা অনন্য মামুন।  

এ প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘খুব সুন্দর কাজ হয়েছে। বিজ্ঞাপনটিতে অভিনয় করে খুবই ভালো লেগেছে। তাছাড়া বিজ্ঞাপনে মাহির সঙ্গে প্রথমবার কাজ করা হলো। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে। ’

মাহি বললেন, ‘আমি ইদানীং গড়পড়তা কোনো কাজ করছি না। এই বিজ্ঞাপনটিতে কাজ করে ভালো লেগেছে। নিরব ভাইয়ের সঙ্গে কাজ করা হলো। আশা করছি বিজ্ঞাপনটি দর্শকের ভালো লাগবে। ’

বর্তমানে নিরব সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি সাইফ চন্দনের ‘কয়লা’ সিনেমার শুটিং করেছেন তিনি। এতে বিপরীতে রয়েছেন শবনম বুবলী। এই জুটি অভিনীত ‘ক্যাসিনো’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।  

অভিনেত্রী রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ সিনেমায় স্পর্শিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব। এই সিনেমাটিও মুক্তির জন্য প্রস্তুত। শিগগিরই এই জুটি ‘জলকিরণ’ নামে আরও একটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন।  

এছাড়াও নিরব অভিনীত অনন্য মামুনের ‘অমানুষ’ নামে আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাফিয়াত রশীদ মিথিলা। মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাসের সঙ্গে এই অভিনেতার ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটিও।  

অন্যদিকে, অভিনয় কমিয়ে দিয়েছ্নে মাহিয়া মাহি। তিনি চালু করেছেন নতুন একটি রেস্তোরাঁ। এছাড়া এই মুহূর্তে মাহি ‘অফিসার’ নামে নতুন সিনেমার শুটিং করছেন। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটিতে মাহির বিপরীতে অভিনয় করছেন ডি এ তায়েব।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।