ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

গানচিত্রে সাদাতের ‘তোর শহরে বৃষ্টি হলে’

নিউজরুম এডিটর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
গানচিত্রে সাদাতের ‘তোর শহরে বৃষ্টি হলে’ সাদাত

চলতি বছরের শুরুর দিকে সংগীতশিল্পী সাদাত হোসেন উপহার দেন ‘একদিন পোড়াবে আমার অভাব’ শিরোনামের গান, যেটা ভালোবাসা দিবসের আয়োজনে দেশের সবচেয়ে আলোচিত ও শ্রোতাপ্রিয় গান হিসেবে সাড়া ফেলে। ইতোমধ্যে সেই গান ইউটিউবে ৬২ লাখের বেশি দর্শক উপভোগ করেছেন।

এবার সাদাত নিয়ে এলেন নিখাদ প্রেমের গান ‘তোর শহরে বৃষ্টি হলে’। প্রকাশ করেছে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় গানটি মিউজিক ভিডিওসহ উন্মুক্ত করা হয়েছে জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

তোর শহরে বৃষ্টি হলে ভিজে আমার মন/ তোর শহরে উতাল হাওয়া প্রেমেরই দহন- এমন কথায় গানটি লিখেছেন মোমেন স্বপন। সুর করেছেন সাদাত হোসেন। সংগীত পরিচালনা করেছেন প্রত্যয় খান।

নতুন এই গানের গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন স্বরাজ দেব। চিত্রগ্রহণে ছিলেন আমির হামজা। গানের ভিডিওতে অভিনয় করেছেন আশফাক রানা ও আরিয়ানা জামান। পুরো প্রোজেক্টটির সমন্বয়ে ছিলেন ঈশা খান দূরে।

নতুন এ গান নিয়ে সাদাত বলেন, ‘এটা আমার সবচেয়ে প্রিয় গান। এর কথাগুলো খুব মিষ্টি আর রোম্যান্টিক। আমি সেই আঙ্গিকে সুর করেছি। আমার বিশ্বাস, প্রত্যেকের মনে মুগ্ধতা ছড়াবে। সবাইকে গানটি শোনার আহ্বান জানাই। ’

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa