ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কড়া নিরাপত্তায় মুম্বাইয়ের বুকে চিরশায়িত ইরফান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
কড়া নিরাপত্তায় মুম্বাইয়ের বুকে চিরশায়িত ইরফান খান

বিশ্বজুড়ে যখন করোনা ভাইরাসের তাণ্ডব চলছে, ঠিক তখন সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খান। বুধবার (২৯ এপ্রিল) সকালে নন্দিত এই অভিনেতা মারা গেছেন। 

দুপুরে তিনটার দিকে মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে ইরফান খানকে চিরশায়িত করা হয়েছে। আগে থেকে কবরস্থান এলাকায় কড়া নিরাপত্তার ব্যবস্থা করে মুম্বাই পুলিশ।

চলমান লকডাউন ভেঙে কেউ যাতে ভিড় করেতে না পারে সেজন্য দেওয়া হয় ব্যারিকেড। ইরফানের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, লকডাউনের সকল নিয়ম মেনেই তারা ইরফান খানকে শেষ বিদায় জানিয়েছেন। কফিনের ভেতর শুয়ে আছেন ইরফান খান

আরও পডুন>> বলিউড অভিনেতা ইরফান খান আর নেই

খান পরিবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলে, পরিবারের সকলে ইরফানকে শেষশ্রদ্ধা জানিয়েছে। তার অকাল প্রয়াণে সবাই ভেঙে পড়েছে। আমরা সবাই তার আত্মার শান্তি কামনা করছি। ইরফান শেষ মুহূর্ত পর্যন্ত লড়েছেন, কারণ তিনি একজন যোদ্ধা ছিলেন। আমাদের সবার মন শক্ত করতে হবে।

আরও পড়ুন >>ইরফান খান একজন ভালো মানুষ ছিলেন: ফারুকী

ইরফান খানকে শেষবার বিদায় জানাতে ভারসোভা কবরস্থানে উপস্থিত ছিলেন তার দুই ছেলে বাবিল ও আয়নসহ পরিবারের পাঁচ সদস্য। এছাড়া শেষযাত্রায় শামিল ছিলেন তিগমাংশু ধুলিয়া,বিশাল ভরদ্বাজের মতো বলিউডের সতীর্থরা এবং বেশ কয়েকজন অনুরাগী। ইরফান খানের শেষযাত্রায় শামিল ছিলেন বলিউডের বেশ কয়েকজন সতীর্থরা এবং অনুরাগী

বুধবার (২৯ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বলিউডের জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা ইরফান খান (৫৩)। এর আগে মঙ্গলবার (২৮ এপ্রিল) গুরুতর অসুস্থ অবস্থায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছিল। ভারসোভা কবরস্থানের ফটক

আরও পড়ুন>> বিশ্ব সিনেমাঙ্গনে তার অবদান ভোলার নয়: অমিতাভ বচ্চন

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো অ্যান্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিৎসা হয় এই অভিনেতার। গত বছর এপ্রিলে ভারতে ফেরেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।