ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিশ্ব সিনেমাঙ্গনে তার অবদান ভোলার নয়: অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
বিশ্ব সিনেমাঙ্গনে তার অবদান ভোলার নয়: অমিতাভ বচ্চন

মাকে হারানোর ঠিক চার দিন পর নিজেই ওপারে পাড়ি জমালেন বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খান। 

শনিবার (২৫ এপ্রিল) বার্ধক্যজনিত কারণে ৯৫ বছর বয়সে মারা যান ইরফানের মা সাইদা বেগম। আর বুধবার (২৯ এপ্রিল) অসংখ্য ভক্ত-অনুরাগীদের কাঁদিয়ে মায়ের কাছে চলে গেলেন খ্যাতনাম এই অভিনেতা।

মৃত্যুকালে তার বয়স মাত্র ৫৩ বছর।

ইরফানের মৃত্যুতে টুইটে গভীর শোক প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন। তিনি লেখেন, ‘এইমাত্র শুনলাম ইরফান চলে গেল...। সবচেয়ে খারাপ এবং হৃদয়বিদারক খবর...। হারিয়ে গেল অসামান্য একটা প্রতিভা। সহকর্মীদের সঙ্গে ভীষণ মিশুকে ছিল। বিশ্ব সিনেমাঙ্গনে তার অবদান ভোলার নয়। খুব তাড়াতাড়ি চলে গেল...। এই শূন্যস্থান পূরণ হওয়ার নয়। ’

শুধু অমিতাভ নয়, ইরফানের অকাল প্রয়াণে শোকস্তব্ধ পুরো বলিউড। লতা মঙ্গেশকর, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, তাপসী পান্নু, ইমরান হাশমী, পিকু পরিচালক সুজিত সরকার, অনুপম খেরসহ অনেক তারকা টুইটে গভীর শোক বার্তা জানিয়েছেন। একেক করে জানাচ্ছেন, জানাবেন আরও অনেকেই।

দীর্ঘদিন ধরে কোলন ইনফেকশনসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন ইরফান। সবশেষ তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৯ এপ্রিল) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ‘পিকু’খ্যাত বলিউডের শক্তিশালী অভিনেতা ইরফান খান।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।