bangla news

ফিল্মফেয়ারে ‘গালি বয়’র জয়জয়কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৫:০০:৩৯ পিএম
‘গালি বয়’ জিতেছে সেরা ১০টি পুরস্কার

‘গালি বয়’ জিতেছে সেরা ১০টি পুরস্কার

৬৫তম অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সবচেয়ে আলোচিত চলচ্চিত্র ‘গালি বয়’। একে একে ১০টি সোনার পালক যুক্ত হয়েছে সিনেমাটির সাফল্যের মুকুটে। এতগুলো পুরস্কার জিতে ‘ভারতের অস্কার’খ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ইতিহাসে অনন্য রেকর্ড গড়েছে সিনেমাটি।

আসামের গুয়াহাটিতে শনিবারের তারকামেলায় বারবার ধ্বনিত হয়েছে রণবীর সিং ও আলিয়া ভাটের ‘গালি বয়’র নাম। সেরা চলচ্চিত্রের পুরস্কারসহ ‘গালি বয়’র ১০টি পুরস্কার জয়ের কৃতিত্ব মুগ্ধ করেছে সবাইকে। 

‘গালি বয়’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের সুবাদে বলিউডের সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন রণবীর সিং। সিনেমাটিতে রণবীরের বিপরীতে অভিনয় করে সেরা অভিনেত্রীর তকমা পেলেন আলিয়া ভাট।

সেরা পার্শ্ব অভিনেত্রী ও সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কারও জিতেছেন ‘গালি বয়’র তারকারা। অমৃতা সুভাষ ও সিদ্ধান্ত চতুর্বেদী দু’জনেই বাজিমাত করেছেন এই সিনেমায়।

‘গালি বয়’ নির্মাণ করে সেরা চিত্রপরিচালকের স্বীকৃতি পেয়েছেন জোয়া আখতার। 

‘সেরা মিউজিক অ্যালবাম’ হিসেবে ঘোষিত হয়েছে ‘গালি বয়’র নাম। এজন্য অঙ্কুর তিওয়ারি ও জোয়া আখতার পেয়েছেন স্বীকৃতি। এছাড়া সেরা গীতিকাব্য হিসেবে পুরস্কার জিতেছে ‘গালি বয়’র গান ‘আপনা টাইম আয়েগা’। এর গীতিকার ডিভাইন ও অঙ্কুর তিওয়ারি।

‘গালি বয়’ সিনেমার জন্য সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতেছেন রীমা কাগতি ও জোয়া আখতার। একই সিনেমায় সেরা সংলাপের জন্য পুরস্কার জিতেছেন বিজয় মৌর্য। আর সেরা সিনেমাটোগ্রাফির পুরস্কার জিতেছেন জয় ওজা।

দেখুন ‘গালি বয়’ সিনেমার ট্রেলার:

আরও পড়ুন: ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বিজয়ী হলেন যারা

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 17:00:39