bangla news

কবির খানের ‘দ্য ফরগটেন আর্মি’র বিশ্বরেকর্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৯:১৭:১৩ পিএম
‘দ্য ফরগটেন আর্মি’র একটি দৃশ্য

‘দ্য ফরগটেন আর্মি’র একটি দৃশ্য

‘বজরঙ্গি ভাইজান’ ও ‘এক থা টাইগার’র নির্মাতা কবির খান অভিষেক করলেন ওয়েব সিরিজে। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তিপ্রাপ্ত তার ‘দ্য ফরগটেন আর্মি’ সিনেমার সবচেয়ে বড় সংগীত দল হিসেবে অন্তর্ভূক্ত হয়েছে গিনে বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে মুম্বাইয়ের উপশহর এলাকার একটি হোটেলে এই ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু উপলক্ষে বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে ভারতের স্বাধীনতা সংগ্রামে ‘আজাদ হিন্দ ফৌজ’-এ যোগ দিয়েছিলেন যারা তাদের প্রতি শ্রদ্ধা জানায় ‘দ্য ফরগটেন আর্মি’র দল। 

এই অনুষ্ঠানে ১০০০ গায়ক ও বাদ্যকার একসঙ্গে এই ওয়েব সিরিজের তিনটি গান পরিবেশন করেন। 

এসময় উপস্থিত ছিলেন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস’র প্রতিনিধি স্বপ্নীল দঙ্গরিকর। তিনি এই আয়োজনকে সবচেয়ে বড় ভারতীয় সিনেমাটিক মিউজিক ব্যান্ড হিসেবে স্বীকৃতি ঘোষণা দেন। এই সুবিশাল সংগীতায়োজন করেন প্রীতম।

এই ঐতিহাসিক মুহূর্তে উপস্থিত ছিলেন চিত্রপরিচালক কবির খান, মিউজিশিয়ান প্রীতম এবং অভিনেতাদের মধ্যে সানি কৌশল, শর্বরী ওয়াঘ, রোহিত ভরদ্বাজ, টিজে ভানুসহ অনেকেই উপস্থিত ছিলেন। 

দেখুন ‘দ্য ফরগটেন আর্মি’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সংগীত ওয়েব সিরিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 21:17:13