bangla news

বিজ্ঞাপন করে বিপাকে মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ১১:০০:৪৩ এএম
বিজ্ঞাপন করে বিপাকে মিমি চক্রবর্তী

বিজ্ঞাপন করে বিপাকে মিমি চক্রবর্তী

একটি নারকেল তেলের বিজ্ঞাপন করে বিপাকে পড়েছেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

আমি এখন জনপ্রতিনিধি, তাই তার যোগ্য সিরিয়াস হেয়ার স্টাইল- বেসরকারি সংস্থার বাণিজ্যিক বিজ্ঞাপনে ‘জনপ্রতিনিধি’ পরিচয় ব্যবহার করায় রাজ্যের বিরোধী দলের নেতা-মন্ত্রীদের তোপের মুখে পড়েছেন এই নায়িকা।

শুধু তাই না, এ বিজ্ঞাপনের জের ধরে হুমকির মুখে মিমির সংসদ সদস্য পদবি। গেরুয়া শিবিরের বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, সায়ন্তন বসু থেকে সিপিএমের সুজন চক্রবর্তী, একযোগে সবাই বিরোধীতা করেছেন মিমি চক্রবর্তীর।

আসানসোলের সংসদ সদস্য বাবুল সুপ্রিয় বলেন, এ ধরনের কাজের ক্ষেত্রে সচেতন থাকা দরকার। মিমির উচিত এই ভুল শুধরে নেওয়া।

আরেক সংসদ সদস্য-অভিনেত্রী লকেট বলেন,  মিমি না জেনেই এ কাজটি করেছেন। সংসদের বিধি নিষেধ ও আইন সম্পর্কে ভালোভাবে অবগত নন তিনি। তাই একজন সংসদ সদস্য হিসেবে তার উচিত, আইন সম্পর্কে যথাযথ ধারণা রাখা।


লোকসভার স্পিকার কিংবা এথিক্স কমিটির কাছেও অভিযোগ জমা পড়লে মিমিতে জবাবদিহি করতে হবে বলে অনেকেই মনে করছেন। বিজ্ঞাপনটিতে কাজ করে সংসদ সদস্য পদ হারাতে হয় কী না, এই ভেবে চিন্তিত মিমি ভক্তরাও।

মিমি জানিয়েছেন, এটি তার অচেতন ভুল। এ বিষয়ে ধারণা ছিল না বলেই তার এ ভুল হয়েছে। বিজ্ঞাপনটিতে মিমির সঙ্গে কাজ করেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 11:00:43