bangla news

আর দেখা যাবে না বহুল পরিচিত ‘টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১:৫৬:৩৮ পিএম
আর দেখা যাবে না এই জনপ্রিয় নাম

আর দেখা যাবে না এই জনপ্রিয় নাম

যারা সিনেমা দেখতে পছন্দ করেন তাদের কাছে খুব পরিচিত একটি নাম ‘টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স’। হলিউডের শীর্ষস্থানীয় এই চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠানটি কয়েকবছর আগেই অধিগ্রহণ করে ডিজনি। তবে ডিজনির সাম্প্রতিক একটি সিদ্ধান্তের কারণে দর্শকরা আর দেখতে পারবেন না এই নামটি।

জানা গেছে, এবার মুভি স্টুডিওর নামটি বদলে যাচ্ছে। ডিজনি ‘টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স’ নাম থেকে ‘ফক্স’ শব্দটি বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সেক্ষেত্রে এর নাম হতে পারে ‘টুয়েন্টিথ সেঞ্চুরি স্টুডিও’। তবে নাম বদলে গেলেও এর লোগো একই থাকছে। 

একই সঙ্গে বদলে যাচ্ছে ফক্স সার্চলাইট পিকচার্সের নামও। এর নাম হবে সার্চলাইট পিকচার্স। অর্থাৎ ‘ফক্স’ বাদ যাচ্ছে এখান থেকেও। 

গত বছর ৭১ বিলিয়ন ডলার মূল্যে ফক্সের বিনোদন ব্যবসা অধিগ্রহণ করে ডিজনি। 

রুপার্ট মারডকের ফক্স করপোরেশনের অধীন ফক্স নিউজ ও ফক্স ব্রডকাস্ট নেটওয়ার্কের কারণে ডিজনির ফক্স মুভি স্টুডিওর ব্রান্ডটির নাম নিয়ে দ্বিধা তৈরি হয়েছিল। সেজন্য নাম পরিবর্তন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ডিজনির ফক্স টেলিভিশন প্রোডাকশন ব্যবসা, টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স টেলিভিশন ও ফক্স টুয়েন্টিওয়ান টেলিভিশন স্টুডিওর ক্ষেত্রে নাম পরিবর্তন করা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 13:56:38