ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ স্পেশাল

শুটিংয়ের চাপে ঈদ নিয়ে পরিকল্পনা করতে পারিনি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
শুটিংয়ের চাপে ঈদ নিয়ে পরিকল্পনা করতে পারিনি স্ত্রী জারার সঙ্গে তৌসিফ

বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব। গত ৯ ফেব্রুয়ারি জান্নাতুল ফেরদৌস জারার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেতা। বিয়ের পর তৌসিফ-জারার এটিই প্রথম ঈদ। তাই অন্যবারের চেয়ে তাদের এবারের ঈদটি একটু বেশি স্পেশাল।

বাংলানিউজের সঙ্গে আলাপে তৌসিফ বলেন, এবারের ঈদটি আমার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ ও স্পেশাল। কারণ আগে একা ছিলাম, যা ইচ্ছে তাই করতে পারতাম।

কিন্তু এখন আমার জীবনের সঙ্গে আরেকজন মানুষের নাম জুড়ে গেছে। চাইলেই এখন সব করতে পারবো না। দায়িত্ব অনেক বেড়ে গেছে।  

স্ত্রী জারার সঙ্গে তৌসিফতবে শুটিংয়ের জন্য ঈদে কোনো পরিকল্পনা করতে পারেননি এই অভিনেতা। রোজার পুরো মাস তিনি ব্যস্ত ছিলেন শুটিং নিয়েই। তৌসিফ বলেন, রোজা শুরু হওয়ার আগে থেকেই কাজ নিয়ে ব্যস্ত। ভোরে বেরিয়ে মধ্যরাতে বাসায় ফেরাটা ছিল আমার প্রতিদিনের রুটিন। জারাকে একেবারেই সময় দিতে পারিনি। শুটিংয়ের চাপে ঈদ নিয়ে বিশেষ কোনো পরিকল্পনাও করতে পারিনি।

তৌসিফ জারাকে সময় দিতে না পারলেও একদমই নাকি রাগ করেননি তিনি। তৌসিফ বলেন, আমি ভেবেছিলাম জারা হয়তো আমার উপর অভিমান করবে। কিন্তু অবাক করা বিষয় হচ্ছে তেমন কিছুই হয়নি। বরং সে আমাকে অনেক সাপোর্ট করেছে, মন দিয়ে কাজ করতে বলেছে। পরিবারের সবার শপিং সে নিজেই করেছে। আমি একদিনও তার সঙ্গে যেতে পারিনি।  

তবে ঈদের দিন থেকে তৌসিফ কাজ থেকে ছুটি পাচ্ছেন। এই সময়ে তিনি স্ত্রীকে সময় দিতে চান। বললেন, কোনও প্ল্যান করিনি সেটা ঠিক। তবে হুট করে প্ল্যান করেও ফেলতে পারি। যদি সময়মতো বিমানের টিকিট পেয়ে যাই তাহলে দেশের বাইরে কোথাও থেকে ঘুরে আসতে চাই।

এবার ঈদে টিভি ও অনলাইন মিলিয়ে তৌসিফের প্রায় ১০টির উপরে কাজ আসছে। এগুলোর মধ্যে রয়েছে নাটক, ওয়েব সিরিজ, শর্টফিল্ম ও টেলিফিল্ম। কাজগুলো নিয়ে তরুণ এই অভিনেতা বেশ আশাবাদী।  

তৌসিফ বলেন, ঈদে দর্শকদের আমাদের প্রতি অনেক আশা থাকে। তারা ভালো কাজ দেখতে চান। আমাদেরও চেষ্টা কম থাকে না। এবারও দর্শকদের মনের মতো কিছু কাজ উপহার দিতে চেয়েছি।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।