ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চটেছেন নিলয়

‘তিনিতো আমার মাকে ভিলেনই বানিয়ে দিয়েছেন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
‘তিনিতো আমার মাকে ভিলেনই বানিয়ে দিয়েছেন’ নিলয় (ছবি: সংগৃহীত)

স্ত্রী আনিকা কবীর শখের সঙ্গে নিলয়ের ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে— এমন সংবাদে কথা না বলে মন্তব্য প্রকাশ করায় প্রতিবাদ করেছেন অভিনেতা নিলয়। এতে রীতিমত চটেছেন তিনি।

নিলয়ের বক্তব্য অনুযায়ী, কয়েকদিনে এই ইস্যুতে গণমাধ্যমে যেসব সংবাদ প্রকাশ হয়েছে, এর কোনটিতেই তার মন্তব্য নেওয়া হয়নি, বানিয়ে বানিয়ে এসব লেখা হয়েছে। এমনকি তার মায়ের নামেও মিথ্যাচার করা হয়েছে।

১৮ জুলাই বাংলানিউজের সঙ্গে আলাপে এমনটিই বলছিলেন নিলয়। পুরো বিষয় নিয়ে একইদিন দুপুরে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।     

নিলয় লিখেছেন, ‘সম্প্রতি দেখলাম আমার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু নিউজ ছাপা হচ্ছে নানা মাধ্যমে। এবং সেখানে আমাকে quote করা হয়েছে। একজন তো আবার আমার quote দিয়ে হেডলাইনও করেছেন। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এদের কারো সাথে আমি কখনও এ ব্যাপারে কোনও কথা বলিনি। প্রথমদিকে এই সব নিয়ে মাথা ঘামাইনি। কারণ এইসব অনলাইন পত্রিকাগুলো নিজেদেরকে এখনও বিশ্বাসযোগ্য করতে পারেনি। ’

তিনি আরও লিখেছেন, ‘এখন দেখছি দেশের সর্ব বৃহৎ পত্রিকা থেকে শুরু করে, জীবনে নাম শুনিনাই সেই পত্রিকাও একই নিউজ করছে। আমার অনুমতি বা আমার সাথে কথা না বলেই আমার নাম দিয়ে আমার মন্তব্য ছাপছে। আর একজনকে দেখলাম একধাপ এগিয়ে, তিনিতো আমার মাকে ভিলেনই বানিয়ে দিয়েছেন। আমাকে নিয়ে যা খুশি আপনারা লিখতে পারেন কিন্তু আমার মা বা আমার পরিবার নিয়ে এসব বানোয়াট মিথ্যা লেখার কোনও অধিকার আপনাদের নেই। ২০১০ সাল থেকে আপনারা আমার সাথে ছিলেন। নিজের আপন পরিবারের পর আপনারাই ছিলেন আমার আরেক পরিবার। আপনাদেরকে ভাই-বন্ধু মনে করতাম। আপনাদের এই ধরনের নিউজে খুবই কষ্ট পেয়েছি। আপনারা কি এভাবেই সাংবাদিকতা করেন? নিজেদের ইচ্ছা মতো নিউজ করে! আমার যদি অনেক সময় এবং ক্ষমতা থাকতো, আপনাদের প্রত্যেক পত্রিকার সম্পাদকের কাছে গিয়ে জবাবদিহিতা চাইতাম। ’

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।