ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ স্পেশাল

মৌসুমী ও পূর্ণিমার টেলিছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
মৌসুমী ও পূর্ণিমার টেলিছবি মৌসুমী ও পূর্ণিমা-ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। নিয়মিত না হলেও চলচ্চিত্রে কাজ করছেন বেছে বেছে। পাশাপাশি নাটক ও টেলিছবিতেও অভিনয় করছেন তিনি। অন্যদিকে আরেক জনপ্রিয় নায়িকা পূর্ণিমা একসময় ছবিতে ব্যস্ত থাকলেও নানা কারণে তিনি অনিয়মিত বড়পর্দায়। কালেভদ্রে টিভি নাটকে দেখা যায় তাকে।

ঈদুল ফিতর উপলক্ষে দুই সময়ের এই দুই চিত্রনায়িকা অভিনয় করেছেন পৃথক দুটি টেলিছবিতে। ঈদের দ্বিতীয় দিন (২৭ জুন) উপভোগ করা যাবে তাদের অভিনয়।

‘বসন্ত মেঘ’ টেলিছবির দৃশ্যনব্বইয়ের দশকে চলচ্চিত্রে যাত্রা শুরু মৌসুমীর। সে সময় টিভি নাটকের অন্যতম জনপ্রিয় তারকা তৌকীর আহমেদ। একই সময়ের দুই মাধ্যমের দুই তারকা মৌসুমী ও তৌকীর অভিনয় করেছেন ঈদের একটি টেলিছবিতে। কক্সবাজারে শুটিং হয়েছে এর। নাম ‘বসন্ত মেঘ’। মজার তথ্য হচ্ছে, এটিই প্রথম নয়।

১৯৯৬ সালে ‘আঁড়াল’ নামে একটি টেলিছবিতে প্রথম কাজ করেন তৌকীর ও মৌসুমী। জুটি হিসেবে ‘বসন্ত মেঘ’ তাদের দ্বিতীয় কাজ। এটি পরিচালনা করেছেন সাজিন আহমেদ। এস এ টিভিতে দুপুর ২টা ২০ মিনিটে প্রচার হবে এটি।

‘তালপাতার পাখা’ টেলিছবির দৃশ্যএদিকে পূর্ণিমা অভিনীত টেলিছবির নাম ‘তালপাতার পাখা’। রচনা মাসুম শাহরিয়ার, পরিচালনায় চয়নিকা চৌধুরী। অভিনয়ে মাহফুজ আহমেদ ও পূর্ণিমা। মাছরাঙা টিভিতে রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিছবিটি।

এতে মাহফুজ আহমেদ ও পূর্ণিমা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। একটি তালপাতার পাখাকে কেন্দ্র করে তাদের দাম্পত্য জীবনে কহল দেখা দেয়। এ নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

এই দুটি টেলিছবি ছাড়াও বিভিন্ন চ্যানেলে ঈদের দ্বিতীয় দিন থাকছে অর্ধ শতাধিক নাটক-টেলিছবি। এগুলোতে অভিনয় করেছেন নাটকের নামি-দামি ও প্রতিশ্রুতিশীল শিল্পীরা। এই যজ্ঞ চলবে সপ্তাহজুড়ে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।