ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ খারাপ খবর নিয়ে চলছে ‘রেঙ্গুন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
৩ খারাপ খবর নিয়ে চলছে ‘রেঙ্গুন’ ‘রেঙ্গুন’ ছবির দৃশ্যে কঙ্গনা রনৌত ও শহিদ কাপুর

প্রথম সপ্তাহের হিসেব অনুযায়ী ‘ভালো যাচ্ছে না’, যুক্তরাজ্য ও সিঙ্গাপুরে ছোটদের জন্য নিষিদ্ধ, এবার এলো অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার খবর— এই তিনি খারাপ সংবাদের ওপর চলছে ‘রেঙ্গুন’ ছবিটি।

প্রথম সপ্তাহান্তে সাফল্য পায়নি বিশাল ভরদ্বাজ পরিচালিত বলিউডের আলোচিত ছবি ‘রেঙ্গুন’। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ছবিটি এরই মধ্যে নাকি অনলাইনে ফাঁস হয়ে গেছে।

সাইফ আলি খান, কঙ্গনা রনৌত, শহিদ কাপুর অভিনীত পুরো ছবিটিই নাকি দেখা যাচ্ছে অনলাইনে!

এখন পর্যন্ত ২০ কোটি টাকার ব্যবসা করতে পারেনি ছবিটি। এবার পাইরেসির চক্করে পড়ে চূড়ান্ত আর্থিক ক্ষতির পূর্বাভাস দিচ্ছে ছবিটি। এর আগে আমির খানের ‘দঙ্গল’ ও শাহরুখ খানের ‘রইস’ও ফাঁস হয়েছিলো অনলাইনে। ওই দুটি ছবি খুব বেশি ক্ষতিগ্রস্ত হয়নি তাতে। কিন্তু ‘রেঙ্গুন’-এর ক্ষেত্রে ফোন, ট্যাব বা কম্পিউটার স্ক্রিনেই সবাই দেখে নিচ্ছেন ছবিটি। হলে গিয়ে টিকিট কেটে ‘রেঙ্গুন’ উপভোগ করার তেমন আগ্রহ নেই তাদের মধ্যে।

‘রেঙ্গুন’-এর তিন শিল্পী শহিদ কাপুর, কঙ্গনা রনৌত ও সাইফ আলী খানএদিকে ভারতে ইউএ সার্টিফিকেট নিয়ে চললেও যুক্তরাজ্যে ছবিটি ১২ বছরের ছোটদের জন্য নিষিদ্ধ। অন্যদিকে নিষেধাজ্ঞার কারণে সিঙ্গাপুরে ১৬ বছরের নিচে কেউ ‘রেঙ্গুন’ দেখতে পারছে না।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।