ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছেলের জন্মদিনে পরীমণির খরচ ১৫ লাখ! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
ছেলের জন্মদিনে পরীমণির খরচ ১৫ লাখ!  ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর সঙ্গে পরীমণি

ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিনে আয়োজনে কমতি রাখলেন না ঢাকাই পরীমণি। রাজধানীর পাঁচ তারকা হোটেলে ঢাকঢোল পিটিয়েই তা উদযাপন করলেন ঢাকাই চলচ্চিত্রের এই আলোচিত নায়িকা।

তবে এই আয়োজনে কত খরচ করলেন পরীমণি? এমন প্রশ্ন অনুরাগী অনেকের। এ বিষয়ে পরীমণি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি।

পরীমণি বলেন, আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।

রাজ্যর প্রথম জন্মদিন বলেই এত রাজকীয় করার পরিকল্পনা করেন পরীমণি। এই জন্য প্রতিমাসে সঞ্চয় করেছেন বলে জানান এই নায়িকা।

পরীমণি বলেন, রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।

ছেলের জন্মদিনের পুরো আয়োজন একা হাতে সামলেছেন পরীমণি।  কোথাও দেখা যায়নি বাবা শরিফুল রাজকে।

গেল ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এরপর থেকে দুজন আলাদা থাকছেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।