ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

কানাডায় আহত কুমার বিশ্বজিতের ছেলে কেমন আছেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
কানাডায় আহত কুমার বিশ্বজিতের ছেলে কেমন আছেন? ছেলের সঙ্গে কুমার বিশ্বজিৎ

কানাডার টরন্টোয় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের আরোহী নন্দিত কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার গুরুতর আহত হন। এ দুর্ঘটনায় প্রাণ হারান তিন বাংলাদেশি শিক্ষার্থী।

তখন থেকেই হাসপাতালে ভর্তি কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ঘটে এই দুর্ঘটনা। খবরটি পেয়ে কানাডায় ছুটে যান নন্দিত এই শিল্পী। এখনও সেখানেই আছেন তিনি। একমাত্র সন্তানের সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় কাটছে তার প্রতিটি মুহূর্ত।

দীর্ঘ চিকিৎসার পর কেমন আছে নিবিড়? এ বিষয়ে কুমার বিশ্বজিৎ জানান, নিবিড় কুমার ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। চিকিৎসায় সাড়া দিচ্ছে। তার বর্তমান অবস্থা শঙ্কামুক্ত। তবে স্বাভাবিক জীবনে ফিরে আসতে আরও কিছুদিন সময় লাগবে।  

এই গায়ক আরও বলেন, তার মারাত্মক কিছু ইনজুরি হয়েছে। এগুলো সেরে গেলেই সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে। আমি জানি না কত দিন লাগবে। আপনারা দোয়া করবেন আমার ছেলের জন্য।

প্রসঙ্গত, এই দুর্ঘটনায় নিবিড়ের সঙ্গী ছিলেন তার বন্ধু আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বাড়ৈ। তারা ঘটনাস্থলেই মারা যান।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।