ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তার সমর্থন কি খুব জরুরি, প্রশ্ন আইভীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
তার সমর্থন কি খুব জরুরি, প্রশ্ন আইভীর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তারই দলের সংসদ সদস্য শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেছেন, তার সমর্থন কি খুব জরুরি আজকের আমাদের এ নির্বাচনে। তিনি একজন এমপি।

তিনি ইচ্ছা করলেও আসতে পারবেন না। আমরা নির্বাচনের মধ্যেই থাকি।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে গণসংযোগ শুরু করেন আইভী। এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তৈমূরের অব্যাহতি প্রসঙ্গে আইভী বলেন, এটা একটা দলের কৌশল হতে পারে। এ নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। এটা তাদের দলীয় কৌশল। আমি মাঠে লড়ছি তার সঙ্গে। তিনি আমার প্রধান প্রতিদ্বন্দ্বী। আমি এভাবেই শেষ পর্যন্ত লড়বো।

তিনি বলেন, স্থানীয় সরকারে কাজ করতে সব সময়ই চ্যালেঞ্জ থাকে। এখানে সব ধরনের চ্যালেঞ্জই আছে। এখানে আলাদাভাবে কিছু বলা যাবে না। যে কোনো কাজেই চ্যালেঞ্জ আছে।

আইভী বলেন, আওয়ামী লীগের মধ্যে কখনও বিভাজন ছিল না। তৃণমূল সব সময় একত্রিত ছিল। নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু আওয়ামী লীগে কোনো বিভাজন নেই, আগেও ছিল না। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার কর্মী। আমাদের মতবিরোধ থাকতে পারে কিন্তু দিনের শেষে সবাই শেখ হাসিনার কর্মী।

তিনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা স্থানীয় নেতাদের সঙ্গে সমন্বয় করে কাজ করছে। এখানে কোনো উল্টা-পাল্টা হওয়ার সম্ভাবনা নেই।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।