ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মাগুরায় ৮ ইউনিয়নের ছয়টিতে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
মাগুরায় ৮ ইউনিয়নের ছয়টিতে নৌকার জয়

মাগুরা: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে মাগুরার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ছয়টিতে নৌকা এবং দুইটিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার মো. আবু দাউদ এ খবর নিশ্চিত করেছেন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে জানা গেছে, ১ নং গয়েশপুর ইউনিয়নে নৌকা প্রতীকের আব্দুল হালিম মোল্লা ৬ হাজার ৬শ’ ৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইউসুফ আলী পেয়েছেন ৫ হাজার ৩শ’ ৫৮ ভোট। ২ নং আমলসার ইউনিয়নের নৌকা প্রতীকের সেবানন্দ বিশ্বাস বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের জাকারিয়া হোসেন সাচ্ছু। ৩ নং শ্রীকোল ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কুতুবুল্লাহ হোসেন মিয়া ১০ হাজার ৪ শ’ ৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কাজী তারিকুল ইসলাম পেয়েছেন ৫ হাজার ১ ভোট। ৪ নং শ্রীপুর ইউনিয়নে নৌকা প্রতীকের মসিয়ার রহমান বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের তৈয়ব আলী খান। ৫ নং দারিয়াপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের মো. আব্দুস সবুর, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের কাজী মহিদুল আলম মহিদ।

৬ নং কাদিরপাড়া ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আইয়ুব হোসেন খান ৫ হাজার ৭শ’ ৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের লিয়াকত আলী বিশ্বাস পেয়েছেন ৩ হাজার ৭শ’ ২০ ভোট। ৭ নং সব্দালপুর ইউনিয়নে নৌকা প্রতীকের পান্না খাতুন বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন আনারস প্রতীকের আশরাফুল আলম সুহাস । ৮ নং নাকোল ইউনিয়নের নৌকা প্রতীকের হুমাউয়ুনূর রশীদ মুহিত ৮ হাজার ৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকে শাহজাহান মিয়া পেয়েছেন ৩ হাজার ৯ শত ৭৬ ভোট।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।