ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

হেরে গেলেন আত্মহত্যার হুমকিদাতা আরেফীন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
হেরে গেলেন আত্মহত্যার হুমকিদাতা আরেফীন শামসুল আরেফীন

ফেনী: দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন ফেনীর সোনাগাজী সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও পদত্যাগ করা আ.লীগ নেতা শামসুল আরেফীন। নির্বাচনের কয়েকদিন আগে এক ভিডিও বার্তায় ভোট কারচুপি হলে আত্মহত্যা করবেন বলে হুমকিও দেন তিনি।

এতকিছু করেও জিততে পারেননি এ প্রার্থী।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সোনাগাজী সদর ইউনিয়নে নৌকা প্রতীকে ৪১৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উম্মে রুমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী শামছুল আরেফিন ঘোড়া প্রতীকে ২৮০৪ ভোট পেয়েছেন এবং লাঙল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ পেয়েছেন ১৮৫১ ভোট।

সামছুল আরেফীন নৌকার প্রার্থী রুমার জয় প্রত্যাখ্যান করে বলেন, জাল ভোট দিয়েছে নৌকার সমর্থকরা অথচ আমার বহু ভোট উদ্দেশ্য প্রণোদিতভাবে বাতিল করা হয়েছে। ভোটের ফলাফল বাতিলের জন্য আমি আদালতে যাবো।

প্রসঙ্গত, আরেফীন টানা দুইবার সোনাগাজী সদর ইউপি চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। এবারের নির্বাচনে তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।